• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষ,সফল ও বিশ্বনন্দিত রাষ্ট্রনায়ক: শাওন

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ মে ২০২১  

ভোলা প্রতিনিধি:
ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, সারাবিশ্ব যখন মহামারি করোনায় আক্রান্ত ও আতঙ্কিত, তখন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সঠিক দিক নির্দেশনার ফলে দেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ভ্যাকসিন আবিস্কারের পর বিশ্বের উন্নত দেশগুলোর আগেই বাংলাদেশের নাগরিকদের জন্য বিনামূল্যে টিকার ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী। তাই শেখ হাসিনা একজন দক্ষ, সফল ও বিশ্বনন্দিত রাষ্ট্রনায়ক।

বৃহস্পতিবার সকালে লালমোহন উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে “কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ ও কোভিড-১৯ টিকাদান কার্যক্রম পর্যবেক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এমপি শাওন আরও বলেন, শুধু করোনা নয়, নদীমাতৃক বাংলাদেশে যে কোন দুর্যোগে মানুষের পাশে ছিলেন শেখ হাসিনা। করোনায় কর্মহীন মানুুষগুলোর জীবিকা নির্বাহের জন্য ত্রাণের পাশাপাশি নগদ অর্থ প্রদান করেছেন তিনি। এসময় মহামারি করোনা নিয়ন্ত্রণে রাখার সাফল্যকে তরান্বিত করায় সম্মুখ সারির যোদ্ধা ডাক্তার ও নার্সদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, নির্বাহী অফিসার আল নোমান, তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ানসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ।