• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় দুস্থদের সহযোগিতা করছেন-এমপি শাওন

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ মার্চ ২০২০  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় দুস্থদের সহযোগিতা করছেন-এমপি শাওন

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন)  আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সব সময় গরীব, অসহায় ও দুস্থদের সহযোগিতা করছেন। কোথাও অনাকাঙ্খিত অগ্নিকাণ্ড ঘটলে সাথে সাথে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ টাকা ও ঢেউটিন বিতরণ করেণ।
বুধবার দুপুর ১২টায় লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের জনতা বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ১০টি পরিবারকে ২ বান্ডেল ঢেউটিন ও নগদ ৬হাজার টাকা করে বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।
লালমোহন উপজেলা প্রশাসন ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতরণের আয়োজন করেণ।
তিনি বলেন, জাতির পিতা একজন ক্ষণজন্মা মহা মানব ছিলেন। তিনি সারা জীবন বঞ্চিত মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করেছেন। 
এমপি নূরুন্নবী চৌধুরী শাওন আরও বলেন, ১৭ মার্চ জাতির পিতার জন্মশতবর্ষ ছিল। এদিনটি অন্য রকম আয়োজনের মাধ্যমে পালন করার কথা ছিল। কিন্তুু সারা বিশ্বে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বঙ্গবন্ধু জন্মশতবর্ষ সংক্ষিপ্ত করা হয়েছে। ১৭ মার্চ বঙ্গবন্ধু'র জন্মশতবর্ষ পালন করতে বিশ্বের বিভিন্ন দেশ থেকে রাষ্ট্র প্রধানরাও অংশগ্রহণ করার কথা ছিল। করোনা ভাইরাসের কারণে সকল ধরণের আয়োজন স্থগিত করা হয়েছে। 
এমপি শাওন বলেন, আমার রাজনৈতিক পিতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমাার হয়তো মহান জাতীয় সংসদে যাওয়া সম্ভব হতো না। আপনারা জাতির পিতা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের জন্য দোয়া করবেন।
তিনি আরও বলেন, ধলীগৌরনগর ইউনিয়নটি নদী বেষ্টিত এলাকা। এখানকার মানুষ নদীতে মাছ ধরে জীবিকা নির্বাহ করে জীবন যাপন করেণ। জেলেদের জন্য বর্তমান সরকার বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়েছেন। 
লালমোহন উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি'র সভাপতিত্বে এসময় ভোলা জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম ছিদ্দিকী, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ইউপি চেয়ারম্যান হেদায়েতুল ইসলাম মিন্টু প্রমূখ উপস্থিত ছিলেন।