• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর নিদের্শনা মেতে চলার আহব্বান জানালেন এমপি জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ মে ২০২০  

চরফ্যাশন ঈদগাহ মাঠ ও কয়েকটি ইউনিয়নে সামাজিক দুরত্ব নিশ্চিত করে সু-শৃঙ্খল পরিবেশে তিনি এইসব এলাকার চার হাজার পরিবারকে এ ত্রাণ বিতরণ করেন।  এছাড়াও  তিনি উপজেলার ১০ হাজার পরিবারের মাঝে বিতরণ ও ২৮টি কওমী মাদ্রাসা ও এতিম খানায় ২লাখ ৯৫হাজার টাকার চেক বিতারণ করেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। আজ সোমবার সকাল ১০টায় চরফ্যাশনে “মানুষ মানুষের জন্য” কর্মসূচির আওতায় কর্মহীন ও নিম্ন আয়ের পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, গত একশত বছরেও এমন দুর্যোগ কখনো হয়নি, পৃথিবীর উন্নত রাষ্ট্রগুলোও এর চিকিৎসা আবিস্কার করতে পারেনি। তাই সবাইকে সচেতন হতে হবে। সবাইকে  প্রধানমন্ত্রীর নিদের্শনা মেনে চলতে হবে। কারন, নিজের, পরিবার ও দেশের জন্য সবাইকে সুস্থ্য থাকতে হবে। মানুষ বাঁচলে, দেশ বাঁচবে। দেশে যতবড় দুর্য়োগ আসুক শেখ হাসিনার সরকার ক্ষমতায়  থাকলে কাউকে না খেয়ে থাকতে হবে না।

এমপি জ্যাকব আরো বলেন, দীর্ঘ ১১ বছর ধরে আমি শুধু সু-সময়ে জনগনের পাশে ছিলাম না, দুর্যোগের সময়ও মানুষের পাশে এসে দাড়িয়েছি, বিপদের সময় যে পাশে থাকে সেই আসল বন্ধু। মানুষের খাদ্য সংকটের সময়, দুঃখের সময় যারা পাশে থাকে সেই হলো আজকের আসল বন্ধু।  
তিনি বলেন, পুলিশ প্রশাসনও দেশ মাতৃকার টানে  ঝুঁকি নিয়েছে, দেশের জন্য, দেশের মানুষের জন্য, মানুষের জীবনকে রক্ষা করার জন্য জীবনের ঝুঁকি নিয়ে পরিবারের মায়া ত্যাগ করে কাজ করছে পুলিশ।
এসময় পরিকল্পনা মন্ত্রনালয়ের সচিব আবুল কালাম আজাদ, চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, সহকারী কমিশনার ভূমি শাহীন মাহমুদসহ উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ।