• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াসের চমক জন সিনা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২০  

আবারো মুক্তির সময় পিছিয়ে গেলো হলিউডের জনপ্রিয় সিনেমা ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ (‘এফ নাইন’) -এর নবম কিস্তির। ইউনিভার্সাল তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, মুক্তির জন্য আরও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে এ সিরিজের ভক্তদের। সর্বশেষ পরিবর্তিত সময় অনুযায়ী আগামী বছরের ২৮ মে মেমোরিয়াল দিবস উপলক্ষে মুক্তি পাবে ‘এফ নাইন’।

চলতি বছরে মুক্তির কথা থাকলেও মার্চ মাস থেকেই বিশ্বজুড়ে করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় সেটি সম্ভব হয়নি। কয়েক দফায় তারিখ পাল্পে অবশেষে ২০২১ সালের মে মাসকে বেছে নেয়া হয়েছে।

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ প্রযোজনা প্রতিষ্ঠান ইউনিভার্সালের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি প্রজেক্ট। এর সিক্যুয়ালগুলো নিয়মিতভাবেই বছরের সবচেয়ে বেশি আয় করা সিনেমার তালিকায় জায়গা করে নেয়। প্রায় ২০০ মিলিয়ন ডলারেরও বেশি বাজেটে নির্মিত কিস্তিগুলোর জন্য খুব জরুরি বিশ্বের স্বাভাবিক অবস্থা।

তাই করোনার বছর থেকেই বেরিয়ে গেল ‘এফ নাইন’। সুন্দর-শান্ত পৃথিবীতে ছবিটি মুক্তি দিতে চাইছে ইউনিভার্সাল। যেন দলবেঁধে সব দর্শক হলে এসে ছবিটি উপভোগ করতে পারেন।

প্রসঙ্গত, ‘এফ নাইন’-এ বিগত সিরিজে অভিনয় করে আসা ভিন ডিজেল, মিশাল রদরিগাস, টাইরেস গিবসন, ক্রিস লিডাক্রিস ব্রিজ, জর্দানা ব্রিউস্টারের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় রেসলার জন সিনাকে। এছাড়াও ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’- এর সেভেন সিরিজে মারা যাওয়া সাং কাংয়েরোর নতুন করে আবির্ভাব হবে এই পর্বে।