• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বরিশাল বিভাগের সেরা ভ্যাট প্রদানকারীদের সম্মাননা

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২০  

বরিশাল বিভাগের জেলা ও খাতভিত্তিক সর্বোচ্চ ভ্যাটদাতাদের সম্মাননা ও সনদ দেওয়া হয়েছে।

রোববার (১৩ ডিসেম্বর) বেলা ১১টায় নগরের বান্দরোডস্থ হোটেল গ্র্যান্ডপার্কের সাউথ গেট বলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বরিশাল কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগের উপকমিশনার মোহাম্মদ নাজিউর রহমান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ। এতে বিশেষ অতিথি ছিলেন বরিশাল অঞ্চলের কর কমিশনার মোহাম্মদ মোস্তফা।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. আব্দুর রাজ্জাক, খুলনা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার মো. সামছুল ইসলাম এবং বরিশাল জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. সাইদুর রহমান রিন্টু।

এসময় বক্তারা ক্রেতাদের কেনাকাটার সময় যথাযথ ভ্যাট চালান বুঝে নেওয়ার মাধ্যমে নাগরিক দায়িত্ব পালনের আহ্বান জানান।

পরে বরিশাল বিভাগে উৎপাদন খাতে বরিশাল নগরের অলিম্পিক সিমেন্ট লিমিটেড, বরগুনার মেসার্স উজ্জল কেমিক্যাল ওয়ার্কস ও ঝালকাঠীর সাবিহা কেমিক্যাল ওয়ার্কস, ব্যবসায়ী পর্যায়ে বরিশাল নগরীর নিউ পার্ক বাংলা, বরগুনার মেসার্স রাব্বানী স্টোর ও পটুয়াখালীর মেসার্স হাজী অ্যান্ড সন্স এবং সেবাখাতে ঝালকাঠীর সারেং ফার্নিচার, বরিশাল নগরীর হক মিষ্টান্ন ভান্ডার, পিরোজপুরের মেসার্স তৌফিক ব্রাদার্স ডকইয়ার্ড এবং পটুয়াখালীর মল্লিকা রেস্তোরাঁ কর্তৃপক্ষের হাতে সম্মাননা ও সেরা ভ্যাটদাতার সনদ তুলে দেন অতিথিরা।