• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বিএনপি`র হামলা মামলার কথা এখনও মানুষ ভুলেনি- এমপি মুকুল

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৯  

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ বিএনপি'র হামলা, মামলা আর নির্যাতনের কথা এখনও মানুষ ভুলেনি। অনেকে ক্ষতবিক্ষত চিহ্ন শরীরের নিয়ে আছে। এ সকল কারনেই বিএনপিকে দেখতে পারে না দেশের মানুষ। বৃহস্পতিবার বিকালে বোরহানউদ্দিন উপজেলা  ৯নং বড়মানিকা ইউনিয়ন আ'লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি'র বক্তব্যে এসকল কথা বলেন ভোলা-২ আসনর সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি। তিনি আরোও বলেন, আ'লীগ সরকারের উন্নয়নে দিশেহারা হয়ে পরছে বিএনপি। বাংলাদেশের মানুষ গেছে জননেত্রী শেখ হাসিনার হাতে ক্ষমতা থাকলে দেশ শান্তিতে ও নিরাপদে থাকে। সকল ক্ষেত্রে উন্নয়নে অবদান রাখছেন আ'লীগ সরকার। তাইতো একটি চক্র নানা ভাবে গুজব ছড়িয়ে দেশকে অশান্ত করার পায়তারা করছে। কোন ষড়যন্ত্রকারী সফল হবে না। এদের কে চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।
উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্যে রাখেন বোরহানউদ্দিন উপজেলা আ'লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, সাধারন সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়্যারম্যান রাসেল আহমেদ, কুতুবা ইউপি চেয়্যারম্যান নাজমুল হাসান জোবায়েদ, বড় মানিকা সাবেক ইউপি চেয়্যারম্যান জহির উদ্দিন বাবার প্রমূখ সহ উপজেলা আ'লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।