• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বোরহানউদ্দিনে মহানবীকে নিয়ে কটূক্তি করায় বিপ্লব চন্দ্র শুভ আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৯  


মহান সৃষ্টিকৃতা আল্লাহ ও প্রিয় মহানবী মোহাম্মদ (স:) কে নিয়ে ফেইস বুকে কটূক্তি করায় বিপ্লব চন্দ্র শুভ নামে এক যুবকেক আটক করেছে ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ২নং ওয়ার্ডের বৈদ্ধ বাড়ীর বিল্লব চন্দ্র শুভ আইডি থেকে মহান সৃষ্টিকর্তা আল্লাহপাক ও প্রিয় নবী হযরত মোহাম্মদ (স:) কে নিয়ে ফেইস বুকে খুবই খারাপ কটূক্তি করা হয়। এ ঘটনাটি শুক্রবার ফেইসবুকে ভাইরাল হয়। সন্ধ্যায় ওই ছেলে থানায় এসে বলেন আমার ফেইস বুক আইডি হ্যাক হয়েছে। তাই জিডি করতে এসেছি।শুক্রবার রাত সাড়ে ৮টায়  বিল্পব চন্দ্র শুভ কে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদের জন্য  । এখনও ওই ছেলে থানা হেফাজতে রয়েছে। ঘটনাটি উদঘাটনের চেষ্টা করছে পুলিশ। আইডিটি হ্যাক হয়েছে না ও নিজেই লিখছে তা নিয়ে কাজ করছে পুলিশ। এদিকে ঘটনায় বিপ্লব চন্দ্র শুভ’র শাস্তি দাবী করে শনিবার সকাল ১০টায় থেকে দুপুর পর্যন্ত খন্ড খন্ড বিক্ষোভ মিছিল করেন উপজেলার সর্বস্তরের মুসলিম তাওহীদ জনতা। 
এব্যাপারে বোরহানউদ্দিন থানা অফিসার ইন-চার্জ ম. এনামুল হক জানান, মূল রহস্য উদঘাটনের জন্য তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যেই ব্যক্তি এ কটূক্তি করে থাকুক আমরা তাকে আইনের আওতায় নিয়ে আসবো সে লক্ষ্যে কাজ করছি আমরা ।