• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বোরহানউদ্দিনে ৮ জুয়ারি আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ মার্চ ২০২০  

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ
ভোলা বোরহানউদ্দিনে থানা পুলিশের হাতে ৮ জুয়ারী আটক হয়েছে। শুক্রবার সন্ধ্যায় তাদেরকে আটক করা হয়। পরে শুক্রবার রাতেই মোবাইল কোর্টে প্রত্যেককে ৫ হাজার টাকা করে ৪০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহি অফিসার মো: বশির গাজী।

আটককৃতরা হলেন, মেহেদি হাসান পিতা- মো: আমিরুল হোসেন, মো: মেহেদি হাসান পিতা- মো: আ: হাই, মো: রিয়াজ, পিতা- সিরাজুল ইসলাম সর্ব সাং পৌর ২নং ওয়ার্ড, মো: রাহিদুল ইসলাম, পিতা- রফিকুল ইসলাম সাং- কুতুবা ৪নং ওয়ার্ড, মো: সাদ্দাম হোসেন, পিতা- মো: হারুন ফরাজী, মো: নুরনবী পিতা: আবু তাহের সাং পৌর ১নং ওয়ার্ড, সুমন রায় পিতা- শ্রী অচিন্ত রায়, মো: রাজিব হোসেন পিতা: পারভেজ। এদের মধ্যে মেহেদি হাসান চরফ্যাশন উপজেলার নিল কমল ইউনিয়ন পরিষদের সচিব হিসাবে কর্মরত রয়েছেন বলে জানা গেছে।

থানা সূত্রে জানা গেছে, বোরহানউদ্দিন থানার সেকেন্ড অফিসার মো: মহাইমিনুল সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার সন্ধ্যায় বোরহানউদ্দিন পৌর ১নং ওয়ার্ডে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ইউপি পরিষদ সচিব মেহেদি হাসান সহ ৮ জুয়ারী আটক করে থানায় নিয়ে আসেন। পরে রাতেই উপজেলা নির্বাহি অফিসার এর কার্যালয় রাতে মোবাইল কোর্টে প্রত্যেক কে ৫ হাজার করে ৪০ হাজার টাকা জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহি অফিসার মো: বশির গাজী।
এব্যাপারে বোরহানউদ্দিন থানার সেকেন্ড অফিসার মো: মহাইমিনুল জানান, জুয়া খেলা অবস্থায় ৮ জুয়ারী কে আটক করা হয়। তাদের মধ্যে মেহেদি হাসান ইউপি সচিবও রয়েছে। পরে মোবাইল কোর্টে প্রত্যেক কে ৫ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়। তিনি আরও বলেন, মাদক ও জুয়া বিরোধী অভিযান তাদের অব্যাহত থাকবে।