• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

ভোলার কাঁচিয়া ইউনিয়নে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১ এপ্রিল ২০২০  


প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে ভোলা-১ আসনের সংসদ সদস্য  তোফায়েল আহমেদ এমপির পৃষ্ঠপোষকতা কাচিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও ভোলা জেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকিব

কাঁচিয়া ইউনিয়নে ৫৬০ পরিবারে  মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।  কাঁচিয়া ইউনিয়নে বিভিন্ন মসজিদ ও বাড়িতে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন ও কাঁচিয়া ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল ইসলাম নকিব উপস্থিত থেকেই এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় কাঁচিয়া ইউনিয়নের সকল ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন । খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি পেয়াজ বিতরণ করেন ।

এ সময় কাঁচিয়া ইউনিয়নে চেয়ারম্যান জহিরুল ইসলাম নকিব বলেন করোনাভাইরাস সারাবিশ্বে মহামারী আকার ধারন করেছে। প্রধান মন্ত্রী জননেত্রী শেখ  হাসিনার নির্দেশে আমরা প্রতিটি অসহায় বেকার যারা দিনআনে দিনখায় তাদের জন্য আমরা এই ত্রান সামগ্রী আমাদের জননেতা তোফায়েল আহমেদ এর সহযোগীতায় আমরা এ ত্রান বিতরন করে যাবো।