• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

ভোলায় করোনা বিষয়ে সচেতনতামূলক আলোচনা সভা

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

ভোলা প্রতিনিধি ॥
ভোলা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে করোনাভাইরাস বিষয় সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত। সোমবার (২৩ মার্চ) ভোলা সদর উপজেলার নতুন যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে উপজেলা মিলনায়তনে করোনভাইরাস সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম নকীব, ভোলা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইউনুছ, জেলা আ’লীগের প্রচার সম্পাদক বাপ্তা ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা, উপজেলা এলজিইডি ইঞ্জিনিয়ার সুব্রত রায়, ভোলা সদর মডেল থানার ওসি তদন্ত মনিরুল ইসলাম, উপজেলা পিআইও জিয়াউর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শিরিন আক্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জিয়াদ হাসান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা দেলোয়ার সোহেন, উপজেলা কৃষি কর্মকতা রিয়াজ উদ্দিন, ভেদুরিয়া ইউপি চেয়ারম্যান তাইজুল ইসলাম, আলীনগর ইউপি চেয়ারম্যান বশির উদ্দিন, ধনিয়া ইউপি চেয়ারম্যান মোঃ কবির হোসেন, উত্তর দিঘলদী ইউপি চেয়ারম্যান মনসুর, ভেদুরিয়া ইউপি চেয়ারম্যান তাজল মাস্টারসহ ইউনিয়ন থেকে আগত চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে ভোলা সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা বলেন, মিজানুর রহমান বলেন ভোলার  গুরুত্বপূর্ণ পয়েন্ট সহ হাট-বাজার  বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়। ঢাকা থেকে যে সকল যাত্রী লঞ্চযোগে ভোলায় আসেন তাদের স্প্রে করানোর মধ্যমে প্রবেশ করানো হবে।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের উদ্দেশ্যে তিনি বলেন, যেসকল বাজার ঘাটে জনসমাগম বেশি মনে হয় ওই এলাকার দোকানপাট বন্ধ রাখার নির্দেশও দেওয়া। অফিস-আদালতসহ গুরুত্বপূর্ণ জায়গায় জনসমাগম যাতে না হয় সেদিকেও গুরুত্বপূর্ণ ব্যবস্থা গ্রহণ করা হবে।
কাচিয়া ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম নকীব বলেন, আমার এলাকার হতদরিদ্র যে সকল মানুষ রয়েছে তাদের ঘরে ঘরে সাবান বিতরণ করিছি।
জনসমাগম বেশি মনে হয় এমন এলাকার দোকানপাট বন্ধ রাখার নির্দেশ দিয়েছি। উপজেলা ভাইস চেয়ারম্যান ইউনুছ বলেন, ভোলা সদর উপজেলার ১৩ ইউনিয়নের গুরুত্বপূর্ন জায়গায় স্প্রে করা হবে। এবং প্রতিটি বাস কাউন্টার সহ লঞ্চ টার্মিনাল জনসম না হওয়ার জন্য সকলকে অনুরোধ জানানো হয় সচেতনতামূলক এই আলোচনা সভায়।