• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা

ভোলায় নৌ-পথে যাত্রী পারাপারের অভিযোগে ট্রলারসহ ৩ মাঝি আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ মে ২০২১  

ভোলা প্রতিনিধিঃ

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে দেশব্যাপী লকডাউন ঘোষাণা করা হলেও ভোলায় মানা হচ্ছে না। লকডাউনের সময় সকল যানবাহন বন্ধ থাকবে এবং এক জেলা থেকে অন্য জেলায় যাতায়াত করতে পারবে না, এই ঘোষণার পরও অতিরিক্ত ভাড়া এবং ধারণক্ষমতার বাহিরে যাত্রী নিয়ে উত্তাল মেঘনা পাড়ি দিচ্ছে কিছু কুচক্রী মহল। 

লকডাউন অমান্য করে ভোলা-লক্ষ্মীপুর, ভোলা-বরিশাল, ভোলা-ঢাকা রুটে স্পিডবোট,  ট্রলার ও সি-ট্রাকে যাত্রী পারাপার করা হচ্ছে। এই ঘটনায়  ট্রলারসহ  তিন মাঝিকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৪ মে ) সকালে ঢাকা থেকে শত শত যাত্রী বোঝাই একটি ট্রলারে উত্তাল মেঘনা পাড়ি দিয়ে মনপুরার উদ্দেশ্য যাওয়ার সময় ইলিশা ঘাটে  ইলিশা নৌ-থানা পুলিশ তাদের গতিরোধ করে ট্রলার সহ তিন মাঝিকে আটক করে।

মঙ্গলবার সকালে নৌ পুলিশের ওসি সুজন পালের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন লক্ষীপুরের বাসিন্দা মোঃ বুলু মিয়া (৩৮),  মুন্সি গঞ্জ এর বাসিন্দা মোঃ মনির মাতবর (৩৩) এবং মনপুরার বাসিন্দা মোঃ আব্দুর রব চৌকিদার (৪০)।

 ইলিশা নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) সুজন পালে জানান, আমরা খবরপাই সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে উত্তাল মেঘনা পারি দিয়ে ঢাকা থেকে যাত্রী বোঝাই একটি স্টিলবোডির ট্রলার ভোলার মনপুরার উদ্দেশ্য যাচ্ছে। অবৈধ ভাবে যাত্রী পারাপারের অভিযোগে তারা ইলিশা পয়েন্ট আসলে মাঝ নদীতে তাদের গতিরোধ করে ট্রলার সহ তিন মাঝিকে আটক করা হয়েছে।