• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ভোলায় ৪ লাখ পিস অবৈধ বাগদা রেণু জব্দ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২১  

ভোলা প্রতিনিধিঃ
ভোলায় পিকআপ ভ্যানে করে পাচারের সময় একটি ১০ ড্রাম ভর্তি প্রায় ৪ লাখ পিস অবৈধ বাগদার রেণু জব্দ করেছেন উপজেলার নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি), মৎস্য কর্মকর্তা ও পুলিশের একটি টিম। জব্দকৃত বাগদার আনুমানিক মূল্য প্রায় ১০ লাখ টাকা বলে জানিয়েছেন দৌলতখান উপজেলার মৎস্য কর্মকর্তা মোঃ মাহফুজুল হক হসানাইন।

তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার (২০ এপ্রিল) রাতে  দৌলতখান উপজেলার পাতার খাল এলাকায় মৎস্য বিভাগ, উপজেলার নির্বাহী অফিসার মোঃ সাইফুল রহমান, সহকারী কমিশনার (ভূমি) মহুয়া চৌধুরী ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বজলার রহমানসহ অভিযান চালানো হয়। এসময় একটি পিকআপ ভ্যানে করে ১০ ড্রাম ভর্তি প্রায় ৪ লাখ পিস অবৈধ বাগদা রেণু পাচারের সময় পিকআপ ভ্যানটি জব্দ করা হয়। তবে এর সাথে জড়িতরা আমাদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়া তাদের আটক করা যায়নি। জব্দকৃত বাগদা রেনু রাতেই সাবার উপস্থিতিতে ওই এলাকার মেঘনা নদীতে অবমুক্ত করা হয়। এছাড়াও জব্দকৃত পিকআপ ভ্যানের বিষয়ে এখনও কোন সিদ্ধান্ত হয়নি।

তিনি আরো জানান, আমাদের অভিযান অব্যাহত থাকবে।