• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

মনপুরার নির্বাহী অফিসার ঘরে ঘরে পৌছিয়ে দিচ্ছেন ত্রান সামগ্রী

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  


মনপুরা উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাস মোকাবেলায় গরীব অসহায় শ্রমজীবী মানুষের বাড়ী বাড়ী গিয়ে প্রত্যেকের ঘরে ঘরে ত্রানসামগ্রী পৌছিয়ে দিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস। করোনা ভাইরাস মোকাবেলায় মানুষকে ঘরে অবস্থান ও বাজারমুখী জনসমাগম নিরতসাহীত করতে উপজেলা নির্বাহী অফিসারের এই ব্যাতিক্রমধর্মী উদ্যোগ। উপজেলার ৮শত পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী পৌছানো হবে। 

সোমবার উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস উত্তর সাকুচিয়া ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডে দিনমজুর,জেলে ,গরীব ,শ্রমজীবী মানুষের বাড়ী বাড়ী গিয়ে নিজ হাতে ১০ কেজি চাউল,২কেজি মশারী ডাল ও  ৫কেজি আলু পৌছিয়ে দিয়েছেন। এছাড়াও হাজির হাট ইউনিয়নের ৪টি ওয়ার্ডে ত্রান সামগ্রী পৌছিয়ে দেওয়ার খবর পাওয়া গেছে।একটি পিকআপ ভ্যান করে ত্রান সামগ্রী উঠিয়ে তিনি ঘরে ঘরে প্রত্যেকের হাতে পৌছিয়ে দিচ্ছেন। করোনা ভাইরাস সংক্রমন মোকাবেলায় তিনি এই ব্যাতিক্রম উদ্যোগ গ্রহন করেছেন। 

ত্রান বিতরন সময় উপস্থিত ছিলেন উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন,,অফিসার ইনচার্জ মোঃ শাখাওয়াত হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া,উপজেলা পল্লীউন্নয়ন কর্মকর্তা মোঃ সুমন,স্থানীয় ইউপি সদস্যবৃন্দ,মানব সেবা সংগঠনের নের্তৃবৃন্দ ও সাংবাদিক উপস্থিত ছিলেন।  

এব্যাপরে উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস বলেন,করোনা ভাইরাস মোকাবেলায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি ত্রান সহায়তায় ৫ লক্ষ টাকা পাঠিয়েছেন। আমরা উপজেলার ৮শত পরিবারের মাঝে প্রথম পর্যায়ে ত্রান সামগ্রী প্যেছিয়ে দিচ্ছি।