• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান তিন দেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী লাইলাতুল কদর মানবজাতির অত্যন্ত বরকত ও পুণ্যময় রজনি শবে কদর রজনিতে দেশ ও মুসলিম জাহানের কল্যাণ কামনা প্রধানমন্ত্রীর সেবা দিলে ভবিষ্যতে ভোট নিয়ে চিন্তা থাকবে না জনপ্রতিনিধিদের জনসেবায় মনোযোগী হওয়ার আহ্বান জনগণের সেবা নিশ্চিত করতে পারলে ভোটের চিন্তা থাকবে না দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে প্রেসিডেন্টকে শেখ হাসিনার চিঠি রূপপুরে আরেকটি পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের জন্য আহ্বান

মনপুরায় দুস্থ মহিলাদের মাঝে রিং স্লাব বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১০ আগস্ট ২০২০  

চরফ্যাশন উপজেলা প্রশাসনের উদ্যোগে দারিদ্র ও অসহায় মহিলাদের মাঝে রিং স্লাব বিতরণ করা হয়েছে। 

সোমবার সকাল ১০টায় মনপুরা উপজেলা পরিষদ চত্বরে ৫টি ইউনিয়নের ৫০টি পরিবারের মাঝে এই সকল রিংস্লাব বিতরণের উদ্যোগ নেয়া হয়। মনপুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা চলতি দায়িত্বে রুহুল আমীণের সভাপতিত্বে রিংস্লাব বিতরণ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের মনপুরা উপজেলা সভানেত্রী সেলিনা আক্তার চৌধুরী। 

 উপস্থিত ছিলেন, মনপুরায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কামাল হোসেন, দক্ষিণ সাকুচিয়ার ইউপির চেয়ারম্যান অলিউল্লাহ কাজল, মনপুরা ডিগ্রী কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর আলম, মনপুরার হাজিরহাট সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব আলম প্রমুখ। 

এ সময় বক্তরা বলেন, স্বাস্থ্য সচেতনতার জন্যে স্যানিটেশনের বিকল্প নেই। পরিবেশ সুন্দর ও পরিস্কার পরিছন্ন রাখতে এই প্রযুক্তি ব্যবহার করতে হবে। মনপুরায় দেশের ১৪টি হাওর এলাকা হিসাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনপুরাকে ঘোষণা করার পর মনপুরায় একের পর এক উন্নয়ণ হচ্ছে। তারই অংশ বিশেষ ৫০টি পরিবারকে এই স্যানিটেশন টয়লেট প্রদান করা হয়েছে।