• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

‘মৌলবাদের বিরুদ্ধে আরেকটি মুক্তিযুদ্ধে নতুন প্রজন্ম প্রস্তুত’

আলোকিত ভোলা

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২১  

স্বাধীন বাংলাদেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই উল্লেখ করে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন তাঁর কন্যা শেখ হাসিনা। মৌলবাদেরা দেশে অবারো বিশৃঙ্খলা সৃষ্টিতে মেতে উঠেছে। তাদের বিরুদ্ধে আরেকটি মুক্তিযুদ্ধে নতনু প্রজন্ম প্রস্তুতি রয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিকেরা এখন আর হাতগুটিয়ে বসে থাকবে না। 

শনিবার চরফ্যাশন শহরের হতদরিদ্র ও প্রতিবন্ধী শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নির্বাচনী এলাকার জনগণকে অভিনন্দন জানিয়ে জ্যাকব বলেন, 'আপনাদের আন্তরিক সমর্থন, সহযোগিতা ও ভালোবাসায় আমি মানুষের কল্যাণে নিষ্ঠার সাথে কাজ করছি। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে 'আমার গ্রাম-আমার শহর'-সহ বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা কাজ করে চলেছি। সুখে দুঃখে পাশে পাশে থেকে কাজ করে যাচ্ছি এবং যাবো।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জয়নাল আবেদিন আখন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও নিলীমা জ্যাকব ডিগ্রি কলেজ অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. মোরশেদসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।