• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

সরকারের সমালোচনা করাকে রুটিন ওয়ার্কে পরিণত না করার আহ্বান

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ জুন ২০২০  

সরকা‌রের সমা‌লোচনা‌ করাকে নিত্য রু‌টিন ওয়া‌র্কে প‌রিণত না কর‌তে বিএন‌পি নেতা‌দের প্র‌তি আহ্বান জা‌নি‌য়ে‌ছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার জাতীয় সংসদ ভবন এলাকায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর সরকারি বাসভবন থেকে সড়ক ও জনপথ অধিদফতরের কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্য‌মে বক্তব্যকা‌লে তিনি বিএনপি নেতাদের এ আহ্বান জানান।

ওবায়দুল কা‌দের ব‌লেন, অভিন্ন শত্রু ক‌রোনার বিরু‌দ্ধে ঐক্যবদ্ধভা‌বে লড়াই কর‌তে হ‌বে। স্বাস্থ্যবি‌ধির প্র‌তি উদাসীনতা ক‌রোনা সংকট‌কে আরও ঘ‌নীভূত কর‌বে।

তিনি বলেন, কিছু কিছু হাসপাতা‌লের বিরু‌দ্ধে ক‌রোনা রোগী‌দের উপেক্ষা করার অভিযোগ র‌য়ে‌ছে‌। হাসপাতালগু‌লো‌কে এ বিষ‌য়ে আরও মান‌বিক হওয়ার আহ্বান জানাই।

এর আগে গত মঙ্গলবার (২ জুন) ওবায়দুল কাদের বলেন, একটি দল সংক্রমণের শুরু থেকেই একই বক্তব্য দিয়ে আসছে। অনবরত সমালোচনার ভাঙা রেকর্ড বাজাচ্ছে। অন্ধ সমালোচনা, নেতিবাচকতা আর মিথ্যাচারের বৃত্ত থেকে তারা বের হতে পারছে না। প্রাণঘাতী করোনা বদলে দিচ্ছে বিশ্ব, বদলে দিচ্ছে পরিবেশ শিষ্টাচার। কিন্তু এ দলটিকে বদলাতে পারেনি।

তারা নিজেদের মধ্যকার সমন্বয়হীনতা না দেখে অন্যত্র সমন্বয় আছে কিনা সেটা খুঁজে বেড়ায়। নেতিবাচক ও দায়িত্বহীন রাজনীতির কারণে ইতোমধ্যে তারা রাজনীতির আইসোলেশনে পৌঁছে গেছে। বিষোদগারের ভাইরাসে আক্রান্ত বিএনপি সরকারের ভালো কাজ দেখতে পায় না। তাদের মনে ছড়িয়ে পড়েছে নেতিবাচকতার সংক্রমণ।