• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

সালমানকে সিনেমা প্রদর্শকদের চিঠি

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ জানুয়ারি ২০২১  

সালমান খানের সিনেমা মানে হলে হলে উৎসব। করোনার এই দুঃসময়ে তাই তার ছবি হাতছাড়া করতে নারাজ প্রদর্শকরা। আর এ কারণে ওটিটিতে নয়, প্রেক্ষাগৃহে সালমানের পরবর্তী ছবি ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর মুক্তির আবেদন জানিয়েছেন তারা।

শোনা যাচ্ছিল, করোনা পরিস্থিতির কারণে বলিউডের অন্যান্য বড় বাজেটের ছবির মতো অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পেতে পারে ‘রাধে’। কিন্তু প্রদর্শকদের বিশ্বাস, সালমানের ছবির হাত ধরেই নতুন বছরের বক্স অফিসের হাল ফিরবে। আর তাই ভাইজান হিসেবে খ্যাত সালমানকেই সরাসরি চিঠি লিখেছেন তারা।

এতে উল্লেখ করা হয়েছে, সালমানের ছবি অনেক বছর ধরে সিনেমাহলে দর্শক নিয়ে এসেছে; তাই এই কঠিন পরিস্থিতিতে আরও একবার ঘুরে দাঁড়াতে তার সাহায্যপ্রার্থী হল মালিক ও প্রদর্শকরা।

তাদের ভাষ্য, ‌‘‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ এমন একটি ছবি যা প্রেক্ষাগৃহকে পুনরুজ্জীবিত করে তুলতে পারে।’’ তবে সালমান নাকি আপাতত এসব কিছুই ভাবছেন না।

জন্মদিনে ছবি মুক্তির প্রসঙ্গে প্রশ্ন করা হলে অভিনেতা বলেন, ‘এখন মানুষের সুরক্ষাটাই সবচেয়ে আগে। সৃষ্টিকর্তা না করুন, থিয়েটারে গিয়ে যদি কারও কিছু হয়, সেটা আমরা কেউই মেনে নিতে পারব না।’

সালমানের এমন মন্তব্য আগেই জেনেছিলেন প্রদর্শকরা। তাই চিঠিতে দিয়েছেন পাল্টা যুক্তিও। জানিয়েছেন, সিনেমা হলে গিয়ে কেউ কোভিড আক্রান্ত হয়েছে, এমন ঘটনা পৃথিবীর কোনও প্রান্তে এখনও পর্যন্ত শোনা যায়নি। এমনিতেই দর্শকদের সুরক্ষার জন্য সব ধরনের ব্যবস্থা করা হবে বলেও আশ্বাস দিয়েছেন তারা।

ধারণা করা হচ্ছে, ‌‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ আসছে ঈদে মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছেন প্রভুদেবা। এটি যৌথভাবে প্রযোজনা করছেন সালমান, সোহেল খান ও অতুল অগ্নিহত্রি।