• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

স্ত্রী সাক্ষীর বিরুদ্ধে ধোনির অভিযোগ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২০  

 

মহেন্দ্র সিং ধোনি ভক্তদের কাছে এক অন্যরকম নাম। আর তাই ধোনি সোশ্যাল মিডিয়ায় হরহামেশা ভক্তদের জন্য কিছু না কিছু শেয়ার করেন। তবে ক্যাপ্টেন কুলের ছবি, ভিডিও তার চেয়ে বেশি পোস্ট হয় স্ত্রী সাক্ষীর অ্যাকাউন্ট থেকে। আর তিনি নাকি নিজে থেকে এসব করেন ফলোয়ার বাড়ানোর জন্য। এ ‘অভিযোগ’ খোদ স্বামীর।

সম্প্রতি ‘এমএস ধোনি ফ্যানস অফিসিয়াল’ নামে আনভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে এমনই ভিডিও পোস্ট হয়েছে। তাতে দেখা যাচ্ছে– ঘরোয়া আড্ডার মুডে রয়েছেন ধোনিরা। ক্যামেরার পেছনে রয়েছেন সম্ভবত সাক্ষী। তিনিই সুপারস্টার স্বামীকে ক্যামেরাবন্দি করছেন।
স্ত্রীকে দেখিয়ে সেই সময় তৃতীয় কাউকে ধোনি বলছেন, নিজের ইনস্টাগ্রামে ফলোয়ার বাড়াতে। পাল্টা জবাবে সাক্ষী বলেন, অধিনায়কের ফলোয়াররাও আমাকে ভালোবাসেন।

এমএস ধোনি ফ্যানস অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে ধোনির প্রচুর ছবি ও ভিডিও শেয়ার হয়। তবে অ্যাকাউন্টটি কে বা কারা চালান, তা উল্লেখ করা হয়নি। এখানে ধোনির অনেক এক্সক্লুসিভ ছবি ও ভিডিও পাওয়া যায়।

মাহির ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা ১ কোটি ৯৬ লাখের ওপর। সেখানে সাক্ষীর ফলোয়ার মাত্র ৩৩ লাখ। তাই হয়তো নিজের ভেরিফায়েড অ্যাকাউন্টের ফলোয়ার বাড়াতে ধোনিকে ক্যামেরাবন্দি করে পোস্ট করেন সাক্ষী। এমন অনেক ভিডিও তার টাইমলাইনে পাওয়া যায়।তথ্যসূত্র: আনন্দবাজার