• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

হেফাজতের ঘটনায় জামায়াতের মাওলানা মঈনুদ্দিনসহ গ্রেফতার ৩

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২১  

নারায়ণগঞ্জে হেফাজতের হরতালের নামে সহিংসতা ভাংচুর অগ্নিসংযোগের নাশকতার মামলায় মহানগর জামায়েত ইসলামীর আমীর মাওলানা মঈনুদ্দিন আহমেদসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৮ এপ্রিল) রাত একটায় ফতুল্লা থানার তল্লা এলাকার নিজ বাড়ি থেকে মাওলানা মঈনুদ্দিন আহমেদকে পুলিশ গ্রেফতার করে।

একই সময় বিএনপি নেতা মোঃ ইসলাম ও জামায়েত ইসলামীর সদস্য মোঃ জনিকেও পুলিশ গ্রেফতার করে। 

এ বিষয়ে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী জানান, রাতে তাদের গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানায় নেওয়া হয়েছে। আজ (সোমবার) সকালে তাদের আদালতে পাঠানো হবে। গ্রেফতার হওয়া তিনজনই হেফাজতের হরতালের নামে সহিংসতা ভাংচুর অগ্নিসংযোগের নাশকতার মামলার এজাহারভুক্ত আসামী।

উল্লেখ্য, গত ২৮ মার্চ সারাদেশে হেফাজত ইসলামের হরতালে নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড সানারপাড় ও চিটাগাং রোডে গাড়িতে অগ্নিসংযোগ, ভাংচুর চালিয়ে সড়ক অবরোধ করে সহিংসতা চালানো হয়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় ১৩২ জনের নাম উল্লেখ করে ৮টি মামলা দায়ের করা হয়।

এই ৮ মামলায় পুলিশ এ পর্যন্ত ৩৫ জনকে গ্রেফতার করেছে।