• বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৭ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান তিন দেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী লাইলাতুল কদর মানবজাতির অত্যন্ত বরকত ও পুণ্যময় রজনি শবে কদর রজনিতে দেশ ও মুসলিম জাহানের কল্যাণ কামনা প্রধানমন্ত্রীর সেবা দিলে ভবিষ্যতে ভোট নিয়ে চিন্তা থাকবে না জনপ্রতিনিধিদের জনসেবায় মনোযোগী হওয়ার আহ্বান জনগণের সেবা নিশ্চিত করতে পারলে ভোটের চিন্তা থাকবে না দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে প্রেসিডেন্টকে শেখ হাসিনার চিঠি রূপপুরে আরেকটি পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের জন্য আহ্বান

২৭টি দেশীয় অস্ত্রসহ ২ ছাত্রদলকর্মী গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩১ মে ২০২০  

দেশে উদ্ভূত করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় সরকার যখন নিরলস পরিশ্রম করছে, তখন একের পর এক অপকর্ম করে বিতর্কের জন্ম দিচ্ছে বিএনপিসহ তার অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। তারই ধারাবাহিকতায় এবার নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ২ নম্বর নদোনা ইউনিয়ন থেকে বন্দুক, এলজি, চাইনিজ কুড়ালসহ ২৭টি দেশীয় অস্ত্রসহ দুই ছাত্রদলকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- জাবেদ (২০) ও সাব্বির (২২)। তারা ওই গ্রামের বাসিন্দা এবং ছাত্রদলের রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট বলে জানা গেছে।

এ ব্যাপারে শনিবার (৩০ মে) সকালে সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৯ মে) দিনগত রাতে ওই ইউনিয়নের উত্তর শাকতলা গ্রাম থেকে জাবেদ ও সাব্বিরকে গ্রেফতার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী গ্রামে সাব্বিরের নিজ বাড়ির রান্নাঘর থেকে ২৭টি দেশীয় অস্ত্রসহ জব্দ করা হয়। যার মধ্যে রয়েছে বন্দুক, এলজি, বোর কার্তুজ, চাইনিজ কুড়াল, তলোয়ার, কিরিচ, বড় ছুরি, রামদা ও ধামা।

তিনি জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ইউসুফকে হত্যা চেষ্টা ও পুলিশের গাড়ি ভাঙচুরসহ বিভিন্ন অভিযোগে থানায় একাধিক মামলা রয়েছে। তাদের নামে অস্ত্র আইনে নতুন মামলা দায়েরের প্রস্তুতি চলছে।