• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

কিশোর গ্যাংয়ের দুই গ্রুপে সংঘর্ষ-ককটেল বিস্ফোরণ, আটক ২

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৬ মার্চ ২০২৪  

মাদারীপুর জেলা প্রশাসকের বাস ভবনের সামনে কিশোর গ্যাং-এর দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় আহত হয়েছে তিনজন। সংঘর্ষের সময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় দুইজনকে আটক করেছে পুলিশ।  

শুক্রবার (১৫ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে শহরের শকুনি লেকের দক্ষিণপাড়ে জেলা প্রশাসকের বাস ভবনের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সন্ধ্যায় চাচাতো ভাই সাব্বিরকে সঙ্গে নিয়ে শকুনি লেকেরপাড়ে ঘুরতে আসে মধ্য হাউসদি এলাকার সেলিম শিকাদারের ছেলে সিফাত শিকদার (১৫)। এ সময় ডিসি ব্রিজ এলাকার মাহিম নামে এক কিশোরের সঙ্গে ধাক্কা লাগে সিফাতের। এ নিয়ে সিফাত ও মাহিমের মধ্যে কথা কাটাকাটি হয়। এর কিছুক্ষণ পরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে জেলা প্রশাসকের বাসভনের সামনে সংঘর্ষে লিপ্ত হয়। এবং ককটেল বিস্ফোরণ ঘটায়। সংঘর্ষে আহত হয় তিনজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ দুইজনকে আটক করে পুলিশ।  

এদিকে সংঘর্ষের সময় একাধিক ককটেল বিস্ফোরণের ঘটনায় জেলা জামে মসজিদে নামাজরত মুসল্লিদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সংঘর্ষের সময় জামে মসজিদের সামনে পার্কিং করা একটি প্রাইভেটকারও ভাঙচুর করে কিশোর গ্যাং-এর সদস্যরা।

স্থানীয়রা জানান, হঠাৎ একের পর এক ককটেল বিস্ফোরণ ঘটতে থাকে। মসজিদে নামাজ পড়তে থাকা মুসুল্লিদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

মাদারীপুর জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সিহাব চৌধুরী বলেন, 'মারামারির ঘটনায় মাহিম শেখ নামে আহত একজন জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছে। পরে পুলিশ এসে তাকে হেফাজতে নিয়ে যায়। '

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন জানান, কিশোর গ্যাং-এর দুইপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।