• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবকেদর সংবর্ধনা

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ মার্চ ২০২০  


বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা ইউনিটের যুব প্রধান ও ইয়ূথ কমিশন মেম্বার আদিল হোসেন তপু ‘শ্রেষ্ঠ যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবক’ পুরস্কারে ভূষিত হওয়ায় সংবর্ধনা দেয়া হয়েছে। এছাড়াও ভোলা ফজিলাতুন নেছা মহিলা কলেজের ক্যাডেট সার্জেন উম্মে সুমাইয়া সুমি ‘শ্রেষ্ঠ বিএনসিসি স্বেচ্ছাসেবক’ পুরস্কারে ভূষিত হওয়ায় সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার (১৮ মার্চ) জেলা পরিষদ হলরুমে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা যুব ইউনিট এই সংবর্ধনার আয়োজন করে। এসময় আদিল হোসেন তপু ও উম্মে সুমাইয়া সুমি এই পুরস্কার পাওয়ায় সম্মানিত করায় তাকে “সম্মাননা স্মারক’ প্রদান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা ইউনিটের সেক্রেটারী ও সদর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভোলা জেলা সিপিপির উপ-পরিচালক মোঃ শাহাবুদ্দিন। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভোলা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির ইউএলও মোঃ তরিকুল ইসলাম, মানবজমিনের জেলা প্রতনিধি, ভোলানিউজ এর সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম, জিটিভি জেলা প্রতিনিধি এম হেলাল উদ্দিন।
যুব সদস্য জান্নাতুল নেসা আইরিনের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন, বাল্যবিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক এম শাহরিয়ার জিলন, ভোলা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির যুব ইউনিটের প্রশিক্ষণ বিভাগের প্রধান মোঃ সাদ্দাম হোসেন, সেবা ও স্বাস্থ্য বিভাগের উপ-প্রধান ফাহাদ রাবিদ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, রেড ক্রিসেন্ট সোসাইটি যুব ইউনিটের বন্ধুত্ব বিভাগের প্রধান বেনজীর ইসলাম ভাবনা, ক্রীড়া ও সাংস্কৃতিক বিভাগের উপপ্রধান মোঃ সাবিক, জনসংযোগ ও পরিকল্পনা বিভাগের উপপ্রধান নাইম ইসলাম, যুব সদস্য রহমান মীম, আবদুল্লাহ আল নোমান, সাহিদ হোসেন দিপু, ইমতিয়াজুর রহমান, গোপাল চন্দ্র দে, ভোলা কলেজ যুব রেড ক্রিসেন্ট ইউনিটের দলনেতা মোঃ সুমন, উপ দলনেতা মোঃ হৃদয় প্রমুখ।
বক্তারা বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা ইউনিটের যুব প্রধান ও ইয়ূথ কমিশন মেম্বার আদিল হোসেন তপু একজন মেধাবী, দক্ষ ও পরিশ্রমী সংগঠক। তিনি ভোলা জেলা যুব রেড ক্রিসেন্ট সোসাইটির একঝাক তরুণদের নিয়ে যে কোন দুর্যোগ মোকাবেলায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আজ তার কাজের মূল্যায়ন হিসেবে সে শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক নির্বাচিত হয়েছে এটা ভোলা জেলা রেড ক্রিসেন্টের জন্য গর্বের বিষয়। এসময় বক্তারা আদিল হোসেন তপু ও উম্মে সুমাইয়া সুমির উত্তোরাত্তোর সমৃদ্ধি ও মঙ্গল কামনা করেন।