• শনিবার ২৫ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪৩১

  • || ১৬ জ্বিলকদ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে অগ্নিসংযোগকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি বঙ্গবাজারে বিপণী বিতানসহ চারটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন নজরুলের বলিষ্ঠ লেখনী মানুষকে মুক্তি সংগ্রামে উদ্দীপ্ত করেছে জোটের শরিক দলগুলোকে সংগঠিত ও জনপ্রিয় করতে নির্দেশ সন্ধ্যায় ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে রেমাল বঙ্গবাজার বিপনী বিতানসহ ৪ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কৃষিতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী বাজার মনিটরিংয়ে জোর দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘বঙ্গবন্ধু শান্তি পদক’ দেবে বাংলাদেশ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক রাইসি-আমির আব্দুল্লাহিয়ান মারা গেছেন: ইরানি সংবাদমাধ্যম সকল ক্ষেত্রে সঠিক পরিমাপ নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই: প্রধানমন্ত্রী চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির

সদর উপজেলার কেউ নাগরিক সেবা থেকে বঞ্চিত হবে না ইনশাল্লাহ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ মে ২০২৪  

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে দ্বীপ  জেলা ভোলার সদর উপজেলার প্রতীক বরাদ্দের পরপরই নির্বাচনি প্রচারে নেমে পড়েছেন প্রার্থীরা। শুরু করেছেন জনসংযোগ,উঠান বৈঠক ও মতবিনিময় সভা। নিজ নিজ প্রতীকের পোস্টার টানানোর পাশাপাশি মাইকেও চলছে প্রচার-প্রচারণা। ইতোমধ্যে কোনো কোনো প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনেরও অভিযোগ উঠেছে।

ভোলা সদর উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে  চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামীলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক  মোহাম্মদ ইউনুছ ভোলা পৌরসভার ৩ নং ওয়ার্ডবাসীদের নিয়ে  এক মত বিনিময় সভা করেন। বৃহস্পতিবার বিকালে ভোলা শহরের কালিবাড়ী রোডে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত। মতবিনিময় সভায় ওয়ার্ডের  সর্বস্তরের আওয়ামী লীগ ও এর অঙ্গসহযোগী সংগঠানের নেতা-কর্মীরা স্বতঃস্ফূর্তভাবে অংশ নেয় মতবিনিময় সভায়। একপর্যায়ে মতবিনিময় সভা সমাবেশে পরিণত হয়।

মতবিনিময় সভায় ভোলা পৌরসভার প্যানেল মেয়র ও তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সালাউদ্দিন  লিংকন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন  উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ। সভায় প্রধান আলোচক ছিলেন আরেকজন চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামী লীগের কমিটির সদস্য মোঃ ইউসুফ।

এসময় আরো বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহ আলী নেওয়াজ পলাশ সহ উপজেলা আওয়ামীলীগ,পৌর আওয়ামীলীগ,ছাত্রলীগ সহ ওয়ার্ড আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দরা বিভিন্ন মহিলার উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন যুবলীগ নেতা রুবায়েত হোসেন সুশান।

বক্তারা উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুস এর পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় হোন্ডা প্রতীকের উপজেলা চেয়ারম্যান প্রার্থী  মোহাম্মদ ইউনুছ বলেন, আমি আপনাদের ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে সদর উপজেলার কেউ নাগরিক সেবা থেকে বঞ্চিত হবে না ইনশাল্লাহ। রাস্তাঘাট তৈরিসহ সদর উপজেলার যে সব স্থানে এখনো উন্নয়নের ছোঁয়া পৌঁছায়নি সেসব স্থানে সকলকে  সাথে নিয়ে উন্নয়ন করা হবে। তিনি আরো বলেন, ভোট একটি আমানত আপনারা যাকে ভালো মনে করবেন এবং যাকে দিয়ে ভেলা সদরের উন্নয়ন হবে তাকেই আপনারা ভোট দিয়ে নির্বাচিত করবেন।

এসময় তিনি বলেন, আমি গত ১০বছর ধরে ভোলা সদর উপজেলার  ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। এখন  উপজেলার জনসাধারণ আমাকে চায়। তাদের সুখে-দুঃখে অতীতের মতো ভবিষ্যতেও উপজেলা চেয়ারম্যান হিসাবে পাশে থাকতে চাই।
উপজেলার উন্নয়নে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে কাজ করব। সে লক্ষ্যে প্রচার-প্রচারণায় নেমেছি। তাই  ভোলাকে বাসযোগ্য একটি নিরাপদ উপজেলা গড়তে ইউনুস- পলাশ প্যানেলকে  হোন্ডা-উড়জাহাজ মার্কায় আগামী  ২১ মে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।

ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহ আলী নেওয়াজ পলাশ বলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে আমার সব যোগ্যতা ও দক্ষতা দিয়ে এ উপজেলার অবহেলিত জনসাধারণের জীবনমানের উন্নয়নের পাশাপাশি আর্থ-সামাজিক উন্নয়নেও কাজ করবো। সৎ আদর্শ মানুষ নির্বাচিত হলে জনগণ ভালো সেবা পাবেন। তাই জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই।

সভায় আরেকজন চেয়ারম্যান প্রার্থী মো: ইউসুফ মিয়া তার ছোট ভাইকে সমর্থন জানিয়ে হোন্ডা প্রতীকে ভোট চান। বলেন,কিছু লোক ভোলার অভিভাবক তোফায়েল আহমেদ এর নাম ভাঙ্গিয়ে ভোট চান। আসলে উনি কাউকে সমর্থন করেনি বলে বলেন, সবাই তোফায়েল আহমেদর কর্মী।তাই সুষ্ঠু শান্তি পূর্ন ভোটের মধ্যে দিয়ে আপনাদের প্রার্থী ইউনুস কে বিজয়ী করার করার আহবান জানান। কারো হুমকি দামকিতে আপনারা দমে যাবেনা।

মতবিনিময়ে সভার সভাপতি ভোলা পৌরসভার প্যানেল মেয়র সালাউদ্দিন  লিংকন বলেন, আমরা চাই সৎ ও যোগ্য লোক।আমরা চাই পরিবর্তন। উপজেলা নির্বাচনে ইউনুস- প্যানেল বিজয়ী এর  মধ্যে দিয়ে ভোলার রাজনীতিতে নতুন মেরু করন তৈরি  হবে বলে জাননা।