• বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

স্কুলছাত্রীকে ব্লেড দিয়ে কুপিয়ে জখম॥ প্রধান আসামী গ্রেপ্তার

আলোকিত ভোলা

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৪  

পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুল ছাত্রীর দুই গালে ধাড়ালো ব্লেড দিয়ে ক্ষত-বিক্ষত করার প্রধান পলাতাক আসামী বখাটে সাব্বির (২২) কে গ্রেপ্তার হয়েছে। মঠবাড়িয়া থানা পুলিশ র‌্যাব-৭ এর সহযোগিতায় চট্টগ্রাম পতেঙ্গা এলাকা থেকে শনিবার সকালে তাকে গ্রেপ্তার করেন। বখাটে সাব্বির উপজেলার দক্ষিণ বড়মাছুয়া গ্রামের মহারাজ হাওলাদারের ছেলে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ঠুটাখালী গ্রামের সৌদি প্রবাসীর মেয়ে স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ে ৯ব শ্রেণীতে পড়–য়া স্কুল ছাত্রীকে বখাটে সাব্বির দীর্ঘ দিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলে। এতে ওই ছাত্রী রাজি না হওয়ায় গত ২৬ নভেম্বর রোববার পরীক্ষা শেষে দুপুরে বাড়ি ফেরার পথে বখাটে সাব্বির ও তার সহযোগী কথার ছলে ওই ছাত্রীর পথরোধ করে। এক পর্যায় বখাটে সাব্বির হাতে থাকা ব্লেড দিয়ে ওই ছাত্রীর গালে পোচ দিয়ে ক্ষত-বিক্ষত করে পালিয়ে যায়। পরে সহপাঠি ও স্থানীয়রা ওই ছত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। রোববার রাতেই গুরুতর আহত ওই ছাত্রীর মা বাদি হয়ে ওই বখাটে সাব্বির হাওলাদারের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। এঘটনার পরেই বখাটে সাব্বির আত্মগোপনে যায়। এদিকে বখাটে সাব্বিরকে গ্রেপ্তার ও দৃষ্টান্ত মূলক শাস্তি দাবিতে গত ৩০ নভেম্বর বৃহস্পতিবার মানববন্ধন করেছিলেন বড়মাছুয়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক অভিভাবকরা।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ শফিকুল ইসলাম বলেন, বখাটে সাব্বিরকে র‌্যাবের সহযোগিতায় গ্রেপ্তার কওে শনিবার রাতেই থানায় আনা হয়েছে। ১১ ফেব্রুয়ারী রোববার দুপুরে সাব্বিরকে আদালতে সোপর্দ করা হয়েছে।