• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী

নারীর টোপ দিয়ে ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৩

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৪  

চট্টগ্রামে নারীর টোপ দিয়ে ৬১ বছর বয়সী এক ব্যবসায়ীকে কৌশলে অপহরণ করে মুক্তিপণ আদায় করে এক চক্র। ওই চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে নগরীর বায়েজিদ বোস্তামী থানা পুলিশ।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাতে আমিন জুটমিল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- বায়েজিদ বোস্তামী থানার হিলভিউ ১নং রোডের বার্মা কলোনির আরমান আলী রাজের স্ত্রী নাছমিন আক্তার পাখি (২২), আমিন কলোনির জিএম পাহাড়ের রানীর বাড়ি এলাকার ইয়াসিনের ছেলে মো. ইমন (২২) এবং নোয়ালখালীর বেগমগঞ্জ থানার মহেশপুর গ্রামের মো. নুর আলমের ছেলে মো. হৃদয় (২৩)।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনজয় কুমার সিনহা বলেন, ৬১ বছর বয়সী এক ব্যবসায়ীর সঙ্গে সম্প্রতি নাছমিন আক্তার পাখির পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে তারা মোবাইল ফোনে কথাবার্তা বলতেন। নাছমিন আকতার পাখি ভিকটিমকে দেখা করতে বললে বৃহস্পতিবার সন্ধ্যায় ভিকটিম আমিন জুটমিলের উত্তর গেট এলাকায় দেখা করতে আসেন। এরপর তাকে কৌশলে অপহরণ করে খালি জায়গায় আটকে রেখে ৬০ হাজার টাকা মুক্তিপণ এবং ব্যবহৃত মোবাইল ফোন ছিনিয়ে নেন অভিযুক্তরা।

এ ঘটনায় শুক্রবার থানায় অভিযোগ করেন ভুক্তভোগী। এদিন রাতে অভিযান চালিয়ে ঘটনাস্থলের আশপাশে থেকে তিনজনকে গ্রেফতার করা হয়। এসময় ভুক্তভোগীর কাছ থেকে ছিনিয়ে নেওয়া দুটি মোবাইল ফোন এবং ৫ হাজার টাকা উদ্ধার করা হয়। একই সঙ্গে অভিযুক্তদের কাছ থেকে একটি কিরিচ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত আরও তিন আসামি পলাতক। তাদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান ওসি।