• বুধবার ০১ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২১ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি

স্বেচ্ছাসেবক দলের নেতার ফেসবুকে পিস্তলের ছবি দিয়ে হুমকির অভিযোগ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২৪  

বরিশাল নগর স্বেচ্ছাসেবক দলের এক নেতার নিজের ও ভুয়া ফেসবুক আইডিতে পোস্ট করা একটি পিস্তলের ছবি নিয়ে নেতাকর্মীদের মাঝে চলছে তোলপাড়। স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক রিয়াজ মাহমুদ খান মিল্টন ওই পিস্তলের ছবি আপলোড দিয়ে তারিক সুলাইমান নামে এক ব্যক্তিকে হত্যার হুমকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে বরিশাল কোতোয়ালি মডেল থানায় মিল্টনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী তারিক সুলাইমান।

ভুক্তভোগী ও লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, সম্প্রতি মিল্টন তার নিজের ফেসবুক আইডিতে একটি পিস্তলের ছবি আপলোড করেন। এর কিছু সময় পর তারিক সুলাইমান নামে একাধিক ভুয়া ফেসবুক আইডি খুলে একই পিস্তলের ছবিসহ বিভিন্ন মিথ্যা তথ্য পোস্ট করেন মিল্টন। এছাড়া তারিকের মোবাইল ফোনে অপরিচিতি নম্বর থেকে কল করে হত্যার হুমকি দেয়ার কথা উল্লেখ করা হয়েছে। তবে এ অভিযোগ মিথ্যা বলে জানিয়েছেন অভিযুক্ত মিল্টন।

নগর স্বেচ্ছাসেবক দলের ২ নম্বর যুগ্মআহ্বায়ক রিয়াজ মাহমুদ খান মিল্টন বলেন, ‘এ অভিযোগ মিথ্যা। তিনি (তারিক) রাজনৈতিক কারণে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন।
স্বেচ্ছাসেবক দলের একাধিক নেতাকর্মী জানান, একজন নেতার ফেসবুক আইডি থেকে পিস্তলের ছবি আপলোডের ঘটনায় অবাক হয়েছি। তাই সুষ্ঠু তদন্তের মাধ্যমে এ ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন তারা।

গতকাল বুধবার (১৭ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেছেন বরিশাল কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমান উল্লাহ বারী। তিনি বলেন, ‘আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’