• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
দেশকে আগের মতো ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

গৌরনদীতে ৯ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ মে ২০২৪  

বরিশালের গৌরনদী উপজেলার ভুরঘাটা এলাকা থেকে ৯ কেজি মাদকদ্রব্য গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বরিশাল ডিবি পুলিশ। তাদের বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। থানা সূত্রে জানা গেছে, কুমিল্লা সীমান্ত এলাকা থেকে বিপুল পরিমান মাদকদ্রব্য গাজাঁর একটি চালান বরিশালে আসার গোপর সংবাদের ভিত্তিতে বরিশাল ডিবি পুলিশের এসআই গোলাম আজমের নেতৃত্বে  অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চালিয়ে তারা গৌরনদী উপজেলার ভুরঘাটা এলাকা থেকে সুমন সন্যামতের ছেলে মাদক ব্যবসায়ী সোহেল সন্যামতকে ৫ কেজি মাদকদ্রব্য গাঁজা ও আনিচুর রহমানের ছেলে মাদক ব্যবসায়ী সৌরভ মোল্লাকে ৪ কেজি মাদকদ্রব্য গাঁজাসহ দুইজনকে ৯ কেজি গাঁজাসহ ১২ মে বিকেলে গ্রেফতার করা হয়। তাদের গ্রেফতার করে গৌরনদী মডেল থানায় নিয়ে বরিশাল ডিবি পুলিশের এসআই গোলাম আজম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন।

আজ সোমবার সকালে মাদকব্যবসায়ী দুইজনকে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

এব্যাপারে গৌরনদী মডেল থানার ওসি(তদন্ত) মাজহারুল ইসলাম বলেন, ডিবি পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকদ্রব্য গাজাঁসহ দুইজনকে গ্রেফতার করে থানায় হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে তারা বাদী হয়ে থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীকে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। মাদকবিরোধীয় অভিযান গৌরনদীতে চলমান রয়েছে।