• মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৩ ১৪৩০

  • || ১৫ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে বিচারকদের ক্ষমতার অপব্যবহার রোধকল্পে খেয়াল রাখার আহ্বান মিউনিখ সফরে বাংলাদেশের অঙ্গীকার বলিষ্ঠরূপে প্রতিফলিত হয়েছে পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী

ছাত্রকে বলাৎকারের চেষ্টার অভিযোগে মাদরাসার শিক্ষক গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২২  

কুমিল্লার মুরাদনগর উপজেলার উত্তর ত্রিশ এলাকার দারুল কোরআন হিফজ মাদরাসার এক ছাত্রকে বলাৎকারের চেষ্টার অভিযোগে মাদরাসার শিক্ষককে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। ওই শিশু শিক্ষার্থী মাদরাসায় আবাসিক ব্যবস্থাপনায় থেকে লেখাপড়া করতো।

সোমবার (৩ অক্টোবর) সকালে ভুক্তভোগী শিক্ষার্থীর পিতা মুরাদনগর থানায় মামলা দায়েরের পর পুলিশ হাফেজ মনিরুল ইসলাম নামের ওই শিক্ষককে গ্রেফতার করে। তিনি কুমিল্লার মুরাদনগর উপজেলার গান্দ্রা সরকার বাড়ি এলাকার আবুল হোসেনের ছেলে। হাফেজ মনিরুল ওই মাদরাসায় শিক্ষকতার পাশপাশি আবাসিকের শিক্ষার্থীদের দেখাশোনার দায়িত্বে ছিলেন।

অভিযোগের বিষয়ে ভুক্তভোগী শিশু ছাত্রের পিতা জানান, গত রোববার (২ অক্টোবর) আরবি বিভাগের নাজেরা শ্রেণির শিক্ষার্থীরা ফজরের পর থেকে পড়া লেখা ও সকালের নাস্তা সেরে ঘুমিয়ে পড়ে। এদিন সকাল সাড়ে দশটার দিকে সকল শিক্ষার্থীরা যখন ঘুমিয়ে ছিল তখন হাফেজ মনিরুল ওই ছাত্রকে ঘম থেকে ডেকে তুলে তার কক্ষে নিয়ে জোরপূর্বক বলাৎকারের চেষ্টা করে। এসময় ওই ছাত্রের কান্নাকাটি ও চিৎকারে মনিরুল তার কক্ষ থেকে চলে যায়।

ওইদিন দুপুরে শিশুটির সঙ্গে তার পরিবারের লোকজন দেখা করতে এলে সে কান্নাকাটি করে ঘটনা খুলে বলে। বিষয়টি মাদরাসা কর্তৃপক্ষকে অবহিত করে পরদিন সোমবার (৩ অক্টোবর) শিশুটির পিতা মুরাদনগর থানায় মামলা করেন।

এ ব্যাপারে মুরাদনগর থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন- এ ঘটনায় শিশুটির পিতা সোহেল মিয়া বাদী হয়ে মুরাদনগর থানায়  মামলা দায়ের করছেন। অভিযুক্ত আসামী হাফেজ মনিরুল ইসলামকে আটক করে আদালতের মাধ্যমে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।