• শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২৫ ১৪২৯

  • || ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
আওয়ামী লীগ কারও পকেটের সংগঠন নয়: প্রধানমন্ত্রী তারেককে এনে সাজা বাস্তবায়ন করা হবে: শেখ হাসিনা নয়াপল্টনে লাশ ফেলার দুরভিসন্ধি কার্যকর করেছে বিএনপি: কাদের ক্রিকেট দলের জয়ের ধারা আগামী দিনেও অব্যাহত থাকবে: রাষ্ট্রপতি ২০২৪-এর জানুয়ারির প্রথম সপ্তাহে নির্বাচন, ভোট চাইলেন প্রধানমন্ত্রী মিরাজের অবিশ্বাস্য সেঞ্চুরি, বাংলাদেশের ২৭১ সমুদ্রকে নিরাপদ রাখতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী চলমান সকল যুদ্ধ থামান: বিশ্ব নেতাদের প্রতি শেখ হাসিনা বৈশ্বিক বাণিজ্যের স্বার্থে সমুদ্রকে নিরাপদ রাখা আবশ্যক ছাত্রলীগের প্রার্থীদের জীবনবৃত্তান্ত যাচ্ছে প্রধানমন্ত্রীর কাছে সমুদ্র সৈকতে ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কক্সবাজারে বিকেলে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী আজ দ্বিতীয় ওয়ানডে, ভারতের বিপক্ষে আরেকটি সিরিজ জয়ের হাতছানি জনগণ স্বতঃস্ফূর্তভাবে আ.লীগকে ভোট দেয়: শেখ হাসিনা ব্যাংকে টাকা আছে, সমস্যা নাই: প্রধানমন্ত্রী জনগণ স্বতস্ফুর্তভাবে আ.লীগকে ভোট দেয়: শেখ হাসিনা ছাত্রলীগকে গুজবের জবাব দেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর ৩০০ কোটি মানুষের বাজার ধরতে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান কৃষি জমি নষ্ট করে শিল্পকারখানা নয়: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ গণতন্ত্র সমুন্নত রাখতে অঙ্গীকারবদ্ধ: শেখ হাসিনা

ছাত্রকে বলাৎকারের চেষ্টার অভিযোগে মাদরাসার শিক্ষক গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২২  

কুমিল্লার মুরাদনগর উপজেলার উত্তর ত্রিশ এলাকার দারুল কোরআন হিফজ মাদরাসার এক ছাত্রকে বলাৎকারের চেষ্টার অভিযোগে মাদরাসার শিক্ষককে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। ওই শিশু শিক্ষার্থী মাদরাসায় আবাসিক ব্যবস্থাপনায় থেকে লেখাপড়া করতো।

সোমবার (৩ অক্টোবর) সকালে ভুক্তভোগী শিক্ষার্থীর পিতা মুরাদনগর থানায় মামলা দায়েরের পর পুলিশ হাফেজ মনিরুল ইসলাম নামের ওই শিক্ষককে গ্রেফতার করে। তিনি কুমিল্লার মুরাদনগর উপজেলার গান্দ্রা সরকার বাড়ি এলাকার আবুল হোসেনের ছেলে। হাফেজ মনিরুল ওই মাদরাসায় শিক্ষকতার পাশপাশি আবাসিকের শিক্ষার্থীদের দেখাশোনার দায়িত্বে ছিলেন।

অভিযোগের বিষয়ে ভুক্তভোগী শিশু ছাত্রের পিতা জানান, গত রোববার (২ অক্টোবর) আরবি বিভাগের নাজেরা শ্রেণির শিক্ষার্থীরা ফজরের পর থেকে পড়া লেখা ও সকালের নাস্তা সেরে ঘুমিয়ে পড়ে। এদিন সকাল সাড়ে দশটার দিকে সকল শিক্ষার্থীরা যখন ঘুমিয়ে ছিল তখন হাফেজ মনিরুল ওই ছাত্রকে ঘম থেকে ডেকে তুলে তার কক্ষে নিয়ে জোরপূর্বক বলাৎকারের চেষ্টা করে। এসময় ওই ছাত্রের কান্নাকাটি ও চিৎকারে মনিরুল তার কক্ষ থেকে চলে যায়।

ওইদিন দুপুরে শিশুটির সঙ্গে তার পরিবারের লোকজন দেখা করতে এলে সে কান্নাকাটি করে ঘটনা খুলে বলে। বিষয়টি মাদরাসা কর্তৃপক্ষকে অবহিত করে পরদিন সোমবার (৩ অক্টোবর) শিশুটির পিতা মুরাদনগর থানায় মামলা করেন।

এ ব্যাপারে মুরাদনগর থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন- এ ঘটনায় শিশুটির পিতা সোহেল মিয়া বাদী হয়ে মুরাদনগর থানায়  মামলা দায়ের করছেন। অভিযুক্ত আসামী হাফেজ মনিরুল ইসলামকে আটক করে আদালতের মাধ্যমে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।