• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে বিচারকদের ক্ষমতার অপব্যবহার রোধকল্পে খেয়াল রাখার আহ্বান মিউনিখ সফরে বাংলাদেশের অঙ্গীকার বলিষ্ঠরূপে প্রতিফলিত হয়েছে পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা

প্রেমের অভিনয় করে ধর্ষণের পর ভিডিও ভাইরালের হুমকি, অতঃপর...

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২২  

কুষ্টিয়ায় প্রেমের অভিনয় করে এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকির অভিযোগ ওঠেছে। এ ঘটনায় আলামিন হোসেন (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার (২ অক্টোবর) রাতে র‍্যাব সদর দফতরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‍্যাব -১ ও র‍্যাব-১২ যৌথ অভিযান চালিয়ে গাজীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার আলামিন হোসেন কুষ্টিয়া কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগর এলাকার মুক্তার হোসেনের ছেলে। আসামিকে আদালতে পাঠানো হয়েছে। সোমবার (৩ অক্টোবর) দুপুরে কুষ্টিয়া র‍্যাব ক্যাম্পের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান।

র‍্যাব সূত্রে জানা যায়, কুষ্টিয়া জেলার কুমারখালী থানাধীন নন্দলালপুর ইউনিয়নের দশম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে পার্শ্ববর্তী আলাউদ্দিন নগর গ্রামের যুবক আলামিন হোসেন (২৪)  প্রেমের অভিনয় করে আসছিলেন।

গত ৬ মার্চ রাতে আলামিন হোসেন ওই স্কুলছাত্রীকে তার বাড়িতে ডেকে নিয়ে যান। সেখানে আগে থেকে অবস্থান করছিলেন তার দুই বন্ধু ইমন ও রাকিব। একপর্যায়ে আলামিন ও তার দুই বন্ধু স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ করে। ধর্ষণের ঘটনাটি ইমন তার মোবাইলে ভিডিও করে রাখেন। পরে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে আলামিন সেই স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেন।

একপর্যায়ে ওই ভিডিও গ্রামের কয়েকজন যুবকের মোবাইলে ছড়িয়ে দেয়া হয়। পরে বিষয়টি জেনে ওই স্কুলছাত্রীর দাদি বাদী হয়ে গত ২২ সেপ্টেম্বর কুমারখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন  আইন ২০০৩-এর পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

এরপর র‍্যাব-১ ও র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্প যৌথ অভিযান চালিয়ে আলামিন হোসেনকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলামিন হোসেন তার অপরাধের কথা স্বীকার করেছেন বলে জানিয়েছেন কোম্পানি কমান্ডার।