• বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী সূচকের ওঠানামায় পুঁজিবাজারে চলছে লেনদেন দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা?

প্রেমের অভিনয় করে ধর্ষণের পর ভিডিও ভাইরালের হুমকি, অতঃপর...

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২২  

কুষ্টিয়ায় প্রেমের অভিনয় করে এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকির অভিযোগ ওঠেছে। এ ঘটনায় আলামিন হোসেন (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার (২ অক্টোবর) রাতে র‍্যাব সদর দফতরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‍্যাব -১ ও র‍্যাব-১২ যৌথ অভিযান চালিয়ে গাজীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার আলামিন হোসেন কুষ্টিয়া কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগর এলাকার মুক্তার হোসেনের ছেলে। আসামিকে আদালতে পাঠানো হয়েছে। সোমবার (৩ অক্টোবর) দুপুরে কুষ্টিয়া র‍্যাব ক্যাম্পের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান।

র‍্যাব সূত্রে জানা যায়, কুষ্টিয়া জেলার কুমারখালী থানাধীন নন্দলালপুর ইউনিয়নের দশম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে পার্শ্ববর্তী আলাউদ্দিন নগর গ্রামের যুবক আলামিন হোসেন (২৪)  প্রেমের অভিনয় করে আসছিলেন।

গত ৬ মার্চ রাতে আলামিন হোসেন ওই স্কুলছাত্রীকে তার বাড়িতে ডেকে নিয়ে যান। সেখানে আগে থেকে অবস্থান করছিলেন তার দুই বন্ধু ইমন ও রাকিব। একপর্যায়ে আলামিন ও তার দুই বন্ধু স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ করে। ধর্ষণের ঘটনাটি ইমন তার মোবাইলে ভিডিও করে রাখেন। পরে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে আলামিন সেই স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেন।

একপর্যায়ে ওই ভিডিও গ্রামের কয়েকজন যুবকের মোবাইলে ছড়িয়ে দেয়া হয়। পরে বিষয়টি জেনে ওই স্কুলছাত্রীর দাদি বাদী হয়ে গত ২২ সেপ্টেম্বর কুমারখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন  আইন ২০০৩-এর পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

এরপর র‍্যাব-১ ও র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্প যৌথ অভিযান চালিয়ে আলামিন হোসেনকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলামিন হোসেন তার অপরাধের কথা স্বীকার করেছেন বলে জানিয়েছেন কোম্পানি কমান্ডার।