• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রেমের অভিনয় করে ধর্ষণের পর ভিডিও ভাইরালের হুমকি, অতঃপর...

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২২  

কুষ্টিয়ায় প্রেমের অভিনয় করে এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকির অভিযোগ ওঠেছে। এ ঘটনায় আলামিন হোসেন (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার (২ অক্টোবর) রাতে র‍্যাব সদর দফতরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‍্যাব -১ ও র‍্যাব-১২ যৌথ অভিযান চালিয়ে গাজীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার আলামিন হোসেন কুষ্টিয়া কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগর এলাকার মুক্তার হোসেনের ছেলে। আসামিকে আদালতে পাঠানো হয়েছে। সোমবার (৩ অক্টোবর) দুপুরে কুষ্টিয়া র‍্যাব ক্যাম্পের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান।

র‍্যাব সূত্রে জানা যায়, কুষ্টিয়া জেলার কুমারখালী থানাধীন নন্দলালপুর ইউনিয়নের দশম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে পার্শ্ববর্তী আলাউদ্দিন নগর গ্রামের যুবক আলামিন হোসেন (২৪)  প্রেমের অভিনয় করে আসছিলেন।

গত ৬ মার্চ রাতে আলামিন হোসেন ওই স্কুলছাত্রীকে তার বাড়িতে ডেকে নিয়ে যান। সেখানে আগে থেকে অবস্থান করছিলেন তার দুই বন্ধু ইমন ও রাকিব। একপর্যায়ে আলামিন ও তার দুই বন্ধু স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ করে। ধর্ষণের ঘটনাটি ইমন তার মোবাইলে ভিডিও করে রাখেন। পরে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে আলামিন সেই স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেন।

একপর্যায়ে ওই ভিডিও গ্রামের কয়েকজন যুবকের মোবাইলে ছড়িয়ে দেয়া হয়। পরে বিষয়টি জেনে ওই স্কুলছাত্রীর দাদি বাদী হয়ে গত ২২ সেপ্টেম্বর কুমারখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন  আইন ২০০৩-এর পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

এরপর র‍্যাব-১ ও র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্প যৌথ অভিযান চালিয়ে আলামিন হোসেনকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলামিন হোসেন তার অপরাধের কথা স্বীকার করেছেন বলে জানিয়েছেন কোম্পানি কমান্ডার।