• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ভেজাল শিশুখাদ্য-প্রসাধনী বিক্রি, ১২ প্রতিষ্ঠানকে জরিমানা ২৩ লাখ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩  

নকল বৈদ্যুতিক তার, প্রসাধনী ও ভেজাল শিশুখাদ্য বিক্রি করায় ১২ প্রতিষ্ঠানকে গুনতে হয়েছে জরিমানা। সাভার ও কেরানীগঞ্জে অভিযান চালিয়ে এসব প্রতিষ্ঠানকে ২৩ লাখ ২০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৪ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১০।

Fraud

প্রতিষ্ঠানগুলো হলো- ম্যাডাম কসমেটিক্স লিমিটেডকে ৫০ হাজার টাকা, মেসার্স এলিগেন্সী ক্যাবল ফ্যাক্টরিকে পাঁচ লাখ টাকা, এএমএস ফুড প্রোডাক্টসকে এক লাখ টাকা, এবিটিং ফ্লেভারড সফট ড্রিকংস পাউডারকে ৫০ হাজার টাকা, রমজান ফুড প্রডাক্টসকে ২০ হাজার টাকা, ইমন কসমেটিক্সকে এক লাখ টাকা, লিপি ইঞ্জিনিয়ারিংকে পাঁচ লাখ টাকা, অলিভ বাংলাদেশ লিমিটেডকে পাঁচ লাখ টাকা, মোজাম্মেল দই ঘরকে এক লাখ টাকা, আল আলাক লিভিরাইজকে এক লাখ টাকা, আলমগীর কসমেটিক্সকে এক লাখ টাকা ও এন আর জি ক্যাবলসকে দুই লাখ টাকা জরিমানা করা হয়।

Fraud

এছাড়া ২০ হাজার টাকার নকল বৈদ্যুতিক তার, ভেজাল শিশুখাদ্য ও প্রসাধনী জব্দ করে সেগুলো ধ্বংস করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম। এসময় বিএসটিআই’র প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।