• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী দেশকে আগের মতো ভিক্ষুকের জাতি বানাতেই এ সহিংসতা: প্রধানমন্ত্রী সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার

জামিন পেয়ে পাকস্থলীতে ইয়াবা, এপিবিএনে আবারও ধরা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২৩  

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পাকস্থলীতে করে আনা ইয়াবাসহ জাহেদ হোসেন নামে এক যাত্রীকে গ্রেফতার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন। রবিবার (১ অক্টোবর) সন্ধ্যায় তাকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল থেকে গ্রেফতার করা হয়। কক্সবাজার থেকে একটি ফ্লাইটে ঢাকায় অবতরণের পর তাকে গ্রেফতার করা হয়। এর আগেও এই যাত্রীকে গত ২৬ মে বিমানবন্দরের সামনে থেকে ইয়াবাসহ গ্রেফতারের পর মামলা করেছিল বিমানবন্দর আর্মড পুলিশ। সেই মামলায় ১০ দিন আগে জামিন পেয়ে আবারও একই কাজ করতে গিয়ে গ্রেফতার হন তিনি।

বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক সোমবার (২ অক্টোবর) বলেন, টার্মিনালে সাদা পোশাকে দায়িত্বরত পুলিশ সদস্যদের সন্দেহ হলে কক্সবাজার থেকে আসা যাত্রী মো. জাহেদ হোসেনকে আটক করা হয়। এরপর আর্মড পুলিশ অফিসে এনে জিজ্ঞাসাবাদ করলে স্বীকার করেন তার পাকস্থলীতে করে ইয়াবা বহন করেছেন। নিশ্চিত হওয়ার জন্য জাহেদকে উত্তরার হলিল্যাব ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে এক্সরে করানো হয়। এতে জাহেদ হোসেনের পাকস্থলীতে ছোট ছোট প্রায় ৭২টি প্যাকেটের অস্তিত্ব ধরা পড়ে।

জিয়াউল হক বলেন, এরপর বিমানবন্দর থানার সহযোগিতায় জাহেদকে রবিবার রাতেই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসকের তত্ত্বাবধানে তার পেট থেকে ৭২টি ইয়াবার প্যাকেট উদ্ধার করা হয়। এসব প্যাকেটে মোট ৩৫১৮ পিস ইয়াবা পাওয়া যায়।

পুলিশ জানায়, জাহেদ হোসেন (২৫) কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার বাসিন্দা। তার পিতার নাম মো. আ. গফুর। জিজ্ঞাসাবাদে তিনি জানান, ১ হাজার ইয়াবা বহনের জন্য তিনি ১০ হাজার টাকায় চুক্তিবদ্ধ হন। এই চালান পৌঁছে দিতে পারলে প্রায় ৪০ হাজার টাকা পেতেন।

জিয়াউল হক আরও জানান, এর আগেও এই যাত্রীকে ২৬ মে বিমানবন্দরের সামনে থেকে ইয়াবাসহ গ্রেফতারের পর মামলা দেওয়া হয়েছিল। সেই মামলায় ১০ দিন আগে জামিন পেয়ে আবারও একই কাজ করতে গিয়ে গ্রেফতার হন।

জাহেদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা হয়েছে বলে তিনি জানান।