• শনিবার ২৫ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪৩১

  • || ১৬ জ্বিলকদ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে অগ্নিসংযোগকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি বঙ্গবাজারে বিপণী বিতানসহ চারটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন নজরুলের বলিষ্ঠ লেখনী মানুষকে মুক্তি সংগ্রামে উদ্দীপ্ত করেছে জোটের শরিক দলগুলোকে সংগঠিত ও জনপ্রিয় করতে নির্দেশ সন্ধ্যায় ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে রেমাল বঙ্গবাজার বিপনী বিতানসহ ৪ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কৃষিতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী বাজার মনিটরিংয়ে জোর দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘বঙ্গবন্ধু শান্তি পদক’ দেবে বাংলাদেশ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক রাইসি-আমির আব্দুল্লাহিয়ান মারা গেছেন: ইরানি সংবাদমাধ্যম সকল ক্ষেত্রে সঠিক পরিমাপ নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই: প্রধানমন্ত্রী চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির

সালমান খানের বাড়ির বাইরে কয়েক রাউন্ড গুলি!!

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২৪  

বলিউড সুপারস্টার সালমান খানের মুম্বাইয়ের বাড়ির বাইরে কয়েক রাউন্ড গুলি চালিয়ে মোটরসাইকেলে পালিয়ে যান অজ্ঞাত এক যুবক।  

গতকাল রোববার ভোর ৫টায় মুম্বাইয়ের বান্দ্রায় সালমানের ‘গ্যালাক্সি অ্য়াপার্টমেন্ট’র বাইরে ঘটনাটি ঘটে।

কে বা কারা এই ঘটনার পেছনে রয়েছে, তা জানতে পুলিশি তদন্তের মধ্যে দায় স্বীকার করল কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই গ্যাং।

তারা শুধু ঘটনার দায় স্বীকারই করেনি, সামাজিক মাধ্যমে পোস্ট দিয়ে রীতিমতো হুমকি দিয়েছে সালমানকে।

ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যমের খবর, এই মুহূর্তে কারাবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। সামাজিক মাধ্যমে সালমানকে হুমকি দিয়েছেন তার ভাই আনমোল বিষ্ণোই।

উড়ো চিঠিতে সালমানকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, ‘আমদের ওপর হওয়া অত্যাচারের নিষ্পত্তি চাই। যদি তুমি সরাসরি যুদ্ধের ময়দানে নামতে চাও, তা-ই সই। আজ যা হয়েছে, তা শুধুই একটা ঝলক ছিল সালমান খান। যাতে তুমি বুঝতে পারো, আমরা কত দূর যেতে পারি। এটাই ছিল তোমাকে দেওয়া শেষ সুযোগ। এর পর গুলিটা তোমার বাড়ির বাইরে চলবে না… দাউদ ও ছোটা শাকিল নামের যে দুজনকে তুমি ভগবান মানো, সেই নামের দুটি কুকুর পুষেছি বাড়িতে। বাকি বেশি কথা বলার লোক আমি নই। জয় শ্রী রাম। ;

গত বছর থেকেই এই গ্যাং থেকে ক্রমাগত প্রাণনাশের হুমকি পাচ্ছেন সালমান খান। একাধিক উড়ো হুমকি পেয়েছেন তিনি। ১৯৯৮ সালে কৃষ্ণসায়র হরিণ হত্যাকাণ্ডের জেরেই এই হুমকি।  
 
জানা যায়, সে সময় সালমান যে হরিণ মেরেছিলেন, তা বিষ্ণোই সম্প্রদায়ে পূজিত। সেই কারণেই সালমানকে খুনের হুমকি দিয়েছেন লরেন্স বিষ্ণোই। এই হুমকির পর থেকে সালমানের নিরাপত্তা বাড়ানো হয়।