• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

চল্লিশে মা হচ্ছেন ক্যাটরিনা, স্ত্রীর কাছে ছুটলেন ভিকি!

আলোকিত ভোলা

প্রকাশিত: ১১ মে ২০২৪  

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের পর এবার মা হতে চলেছেন বলিপাড়ার প্রথম শ্রেণির আরেক অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আর অভিনেত্রীর মা হওয়ার গুঞ্জনের সত্যতায় সিলমোহর দিয়েছেন অভিনেতা ভিকি কৌশল।

ক্যাটরিনা ও ভিকির বিয়ের পর থেকেই একাধিকবার গুঞ্জন উঠেছে পরিবারে নতুন সদস্য আসার। বয়স আর জনপ্রিয়তার অনেক বেশি ব্যবধান থাকায় বরাবরই সংবাদমাধ্যমে আলোচনায় থাকেন এ সেলিব্রেটি দম্পতি।

তবে আবারও আলোচনায় এসেছেন ক্যাটরিনা। এই মুহূর্তে লন্ডনে রয়েছেন অভিনেত্রী। সেখান থেকেই ডেআউটিং-এর একটি ছবি শেয়ার করেন। যা মুহূর্তেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। কারণ সে ছবি দেখার পরই নেটিজেনরা অনুমান করছেন মা হতে চলেছেন ক্যাট।

ভাইরাল এ ছবির মন্তব্যের ঘরে অনেকেই লিখেছেন, লং কোটে হাত দিয়ে বেবিবাম্প লুকিয়েছেন অভিনেত্রী। এদিকে ভিকি হঠাৎই ছুটছেন লন্ডনে। বলিপাড়ায় ভিকির দ্রুত লন্ডনে যাওয়ার খবর আরও জোরালো করেছে ক্যাটরিনার মা হওয়ার গুঞ্জনকে। ৪০ বছর বয়সী অন্তঃসত্ত্বা স্ত্রীর যত্ন নিতেই লন্ডনে পা রাখতে ছুটছেন অভিনেতা।

কয়েক মাস আগে ভারতীয় ধনকুবের অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং অনুষ্ঠানেও গুঞ্জন উঠেছিল মা হচ্ছেন ক্যাট। ওই অনুষ্ঠানে ঢিলেঢালা পোশাকে অনেকেরই অনুমান সংসারে এবার নতুন সদস্য আসছে ক্যাট-ভিকির। তবে এ বিষয়ে এখনও কোনো অফিশিয়াল মন্তব্য করেননি তারকা দম্পতি। তাই সত্যটা জানতে ভক্তদের অপেক্ষা করতে হবে আরও কিছু সময়।