• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে বিচারকদের ক্ষমতার অপব্যবহার রোধকল্পে খেয়াল রাখার আহ্বান মিউনিখ সফরে বাংলাদেশের অঙ্গীকার বলিষ্ঠরূপে প্রতিফলিত হয়েছে পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা

বড়পর্দায় মুক্তি পাচ্ছে সালমানের আগামী সিনেমার ট্রেলার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

বলিউড ভাইজান খ্যাত সালমান খান আজ (২৩ জানুয়ারি) নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে বিশেষ ঘোষণা দিয়েছেন। এ ঘোষণায় তিনি জানান ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার টিজার মুক্তির তারিখ।

সালমান খানের আগামী সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’র টিজার মুক্তি পাবে ২৫ জানুয়ারি। অনুরাগীদের জন্য এই টিজার বড়পর্দায় নিয়ে আসবেন। এরপর সেই প্রোমো দেখতে পাওয়া যাবে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়।

সালমান খান নিজের একটি ছবি পোস্ট করে লেখেন, ‘কিসি কা ভাই কিসি কি জান টিজার এবার দেখুন বড়পর্দায় ২৫ জানুয়ারি’।

এই সিনেমার টিজার দেখতে পাওয়া যাবে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা চলাকালীন। শাহরুখ খানের কামব্যাক সিনেমাকে নিজের আগামী সিনেমার টিজার লঞ্চের জন্য বেছে নিয়েছেন ভাইজান। ‘পাঠান’ সিনেমায় দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে।

উল্লেখ্য, ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় দেখা যাবে ভেঙ্কটেশ ডগ্গুবতি, পূজা হেগড়ে, জগপতি বাবু, ভূমিকা চাওলা, বিজেন্দ্র সিং, অভিমন্যু সিং, রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম, জসসি গিল, পালক তিওয়ারি ও শেহনাজ গিলকে। এই সিনেমার হাত ধরেই পালক ও শেহনাজের বলিউডে আত্মপ্রকাশ ঘটবে। ফারহাদ সামজি পরিচালিত এই সিনেমা আসছে ঈদে মুক্তি পাবে বলে জানা গেছে।