• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১১ রজব ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী জনস্বাস্থ্য নিশ্চিতে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যের বিকল্প নেই জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী ২০২২-২৩ অর্থবছরে ১০ বিলিয়ন ডলারের বেশি রেমিট্যান্স এসেছে ভাষা-সাহিত্য চর্চাও ডিজিটাল করার পরামর্শ প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ মানহীন শিক্ষায় উচ্চশিক্ষিত বেকার বাড়ছে: রাষ্ট্রপতি গণতান্ত্রিক ধারাকে বাধাগ্রস্ত করতে চায় এক শ্রেণির বুদ্ধিজীবী মুসলিম উম্মাহকে ফিলিস্তিনের পাশে দাঁড়ানোর আহ্বান দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন: প্রধানমন্ত্রী সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ

১৭ কেজি ওজনের পাঙ্গাসের দাম ১৫ হাজার টাকা!

আলোকিত ভোলা

প্রকাশিত: ৬ নভেম্বর ২০২২  

ভোরের আলো ফোটার সঙ্গে সঙ্গে খুলনার রূপসা নদীর পশ্চিম তীরে রূপসা কেসিসি পাইকারি মৎস্য আড়তটিও হয়ে ওঠে জমজমাট। এই আড়তেই রোববার (৬ নভেম্বর) ভোরে তোলা হয়েছে ১৭ কেজি ওজনের একটি পাঙ্গাস মাছ ।  

কেসিসি রূপসা পাইকারি মৎস্য আড়তের মেসার্স মদিনা ফিস ট্রেডার্স পরিচালক মো. আবু মুছা জানান, তাদের কাছে থাকা বিশাল আকৃতির এ মাছ দেখতে ভোর থেকে আড়তে ভিড় শত শত মানুষ।

তিনি বলেন, এত বড় পাঙ্গাশ আমি আগে কখনো দেখিনি। বরগুনা জেলার চরদুয়ানী থেকে লামিয়া ফিশের মালিক জালাল হাওলাদার মাছটি এ বাজারে বিক্রির জন্য আমাদের আড়তে উঠিয়েছেন। ১৭ কেজি ওজনের এই পাঙ্গাশটির দাম হাঁকা হয়েছে ১৫ হাজার টাকা।

এ বিষয়ে লামিয়া ফিসের মালিক জালাল হাওলাদার বলেন, বলেশ্বর নদীতে জেলে শাকিলের জালে শুক্রবার মাছটি ধরা পড়ে। বিশাল আকৃতির এমন পাঙ্গাস মাছ খুব একটা জালে ধরা পড়ে না।