• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রাইভেটকারে গরু চুরি, পালাতে গিয়ে জনতার ধরা চোর

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২  

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় দিনেদুপুরে প্রাইভেটকারে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় চোর জুয়েলকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। এ সময় চুরির কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জ্বালিয়ে দেয় ক্ষুব্ধ এলাকাবাসী।
শনিবার দুপুরে উপজেলার ৯ নম্বর পরৈকোড়া ইউনিয়নের মাহাতা পাঠানিকোটা এলাকায় এ ঘটনা ঘটে। আটক জুয়েল পটিয়া উপজেলার চরখানাই গ্রামের বাসিন্দা। এ সময় পালিয়েছেন বাবুল এবং নুরুল আবছার।

স্থানীয় ইউপি সদস্য তৌহিদুল ইসলাম বলেন, পাঠানিকোটা বিশ্বাসবাড়ির প্রদীপ বিশ্বাসের গরু চুরি করে নিয়ে যাওয়ার কথা শুনে আমরা প্রাইভেটকারটি ধাওয়া করি। পরে কালীগঞ্জ রোডে গিয়ে কারটির নাগাল পায় জনতা। এ সময় এক চোরকে ধরা সম্ভব হলেও পারিয়েছেন চালকসহ আরো দুইজন।  

আনোয়ারা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলাল হোসেন বলেন, পরৈকোড়াতে চোরাই কাজে ব্যবহৃত গাড়িতে স্থানীয়রা আগুন লাগিয়ে দেয়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন আনোয়ারা থানার ওসি মীর্জা মোহাম্মদ হাসান। তিনি বলেন, গরু চোরসহ গাড়িটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।