• বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ আরো এগিয়ে যাবে’

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২৩  

ভোলা-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থেকে বাংলাদেশের অসামান্য উন্নয়ন করেছেন। এরইমধ্যে বঙ্গবন্ধুকন্যার হাতে বাংলাদেশ ডিজিটাল হয়েছে, যার সুফল ভোগ করছেন দেশের জনগণ। আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে ফের জয়ী করলে দেশ আরো এগিয়ে যাবে। গড়া হবে স্মার্ট বাংলাদেশ।
শনিবার দুপুরে ভোলার তজুমদ্দিন উপজেলার চাঁচড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চাঁচড়া সিকদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বাড়িতে অনুষ্ঠিত উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

নূরুন্নবী চৌধুরী বলেন, দেশ ও জনগণের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। আওয়ামী লীগ ক্ষমতায় থাকায় দেশের প্রত্যন্ত গ্রামাঞ্চলেও ব্যাপক উন্নয়ন হয়েছে। গ্রাম-গঞ্জের মানুষ এখন শহরের সুযোগ-সুবিধা ভোগ করছেন। এই ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের জয় নিশ্চিত করতে হবে।

চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামছুল হক মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে তজুমদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, চাঁচড়া ইউপি চেয়ারম্যান আবু তাহেরসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।