• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ড. ওয়াজেদ মিয়া অনুপ্রেরণার উৎস হিসেবে বেঁচে থাকবেন দ্রব্যমূল্য বেড়েছে, সীমিত আয়ের মানুষের কষ্ট হচ্ছে: প্রধানমন্ত্রী প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

বিএনপি জামানত বাজেয়াপ্তের ভয়ে নির্বাচনে আসেনি- এমপি জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২৩  

চরফ্যাশন প্রতিনিধিঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বিএনপি জামানত বাজেয়াপ্তের ভয়ে নির্বাচনে আসেনি। তার কাছ হলে বিদেশীদের কাছে দেশের বদনাম রটানো। মঙ্গলবার সন্ধ্যায় ওমরপুর ভূইয়ারহাট সংলগ্ন ও বুধবার সকালে জিন্নগড় চকবাজার সংলগ্ন পৃথক পৃথক নৌকার উঠান বৈঠকে তার বক্তৃতা এইসব কথা বলেন। 

জ্যাকব বলেন, আমি রাতদিন পরিশ্রম করে জনগনের কল্যাণের স্বার্থে করেছি। চরফ্যাশন-মনপুরার অসমাপ্ত কাজকে সমাপ্ত করার জন্যে নৌকায় ভোট দেয়ার আহবান করেন।

এই সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র মোঃ মোরশেদ,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম ভিপি, যুগ্ম সম্পাদক ও জিন্নগড় ইউপির চেয়ারম্যান মো. হোসেন, ওমরপুর ইউপির চেয়ারম্যান একে এম সিরজুল ইসলাম,আওয়ামীলীগ নেতা ইয়ারুল্লাহ মাষ্টার প্রমুখ।