• মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময় অ্যাক্রেডিটেশন দেশের অর্থনীতিকে সুদৃঢ় করতে সহায়তা করে: রাষ্ট্রপতি

বিদেশীদের কাছে কুৎসা রটানোই এখন বিএনপির কাজ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২৩  

চরফ্যাশন প্রতিনিধিঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বিদেশীদের কাছে কুৎসা রটানোই এখন বিএনপির কাজ। বিএনপি কোন জনপ্রিয়তা নেই। পরের ধরণা ধরে কিভাবে ক্ষমতায় আসবে সেই চেষ্টা চালিয়ে ছিল। কিন্তু সেই চেষ্টা তাদের কোন দিন সফল হবেনা। মানুষ এখন আর জ্বালাও পোড়াও পছন্দ করেনা। মানুষ শান্তিতে বসবাস করতে ইচ্ছা পোষন করেন।

বুধবার সন্ধ্যায় চরফ্যাশন উপজেরার জাহানপুর জলিল বেপারীরহাট সংলগ্ন ও আবদুল্লাপুর গ্রামে পৃথক পৃথক নৌকার উঠান বৈঠকে তার বক্তৃতা এইসব কথা বলেন। 

এমপি জ্যাকব আরো বলেন, দেশে সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেই উন্নয়ন করেছে। বিএনপির পক্ষে এই উন্নয়ন করা সম্ভাব নয়।  বিএনপি এতিমের টাকা ও দেশের অর্থনীতি লুটপাট নিয়ে ব্যস্ত থাকত। তাই তাদেরকে জনগন প্রতিহত করার পূর্বেই তারা নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন। ৭ তারিখে কেন্দ্রে দলে দলে মা-বোনকে নিয়ে ভোট দেয়ার আহবান জানান।

এই সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র মোঃ মোরশেদ,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম ভিপি, জাহানপুর ইউপির চেয়ারম্যান মো.নাজিম হাওলাদার, আবদুল্লাপুর ইউপির চেয়ারম্যান আল এমরান প্রিন্স প্রমুখ।