• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

বিদেশীদের কাছে কুৎসা রটানোই এখন বিএনপির কাজ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২৩  

চরফ্যাশন প্রতিনিধিঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বিদেশীদের কাছে কুৎসা রটানোই এখন বিএনপির কাজ। বিএনপি কোন জনপ্রিয়তা নেই। পরের ধরণা ধরে কিভাবে ক্ষমতায় আসবে সেই চেষ্টা চালিয়ে ছিল। কিন্তু সেই চেষ্টা তাদের কোন দিন সফল হবেনা। মানুষ এখন আর জ্বালাও পোড়াও পছন্দ করেনা। মানুষ শান্তিতে বসবাস করতে ইচ্ছা পোষন করেন।

বুধবার সন্ধ্যায় চরফ্যাশন উপজেরার জাহানপুর জলিল বেপারীরহাট সংলগ্ন ও আবদুল্লাপুর গ্রামে পৃথক পৃথক নৌকার উঠান বৈঠকে তার বক্তৃতা এইসব কথা বলেন। 

এমপি জ্যাকব আরো বলেন, দেশে সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেই উন্নয়ন করেছে। বিএনপির পক্ষে এই উন্নয়ন করা সম্ভাব নয়।  বিএনপি এতিমের টাকা ও দেশের অর্থনীতি লুটপাট নিয়ে ব্যস্ত থাকত। তাই তাদেরকে জনগন প্রতিহত করার পূর্বেই তারা নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন। ৭ তারিখে কেন্দ্রে দলে দলে মা-বোনকে নিয়ে ভোট দেয়ার আহবান জানান।

এই সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র মোঃ মোরশেদ,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম ভিপি, জাহানপুর ইউপির চেয়ারম্যান মো.নাজিম হাওলাদার, আবদুল্লাপুর ইউপির চেয়ারম্যান আল এমরান প্রিন্স প্রমুখ।