• সোমবার ১৭ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৩ ১৪৩১

  • || ০৯ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময় অ্যাক্রেডিটেশন দেশের অর্থনীতিকে সুদৃঢ় করতে সহায়তা করে: রাষ্ট্রপতি

চরফ্যাশনে সন্ধ্যায় ত্রাণ নিয়ে ছুটে গেলেন ইউএনও

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ মে ২০২৪  

চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) নওরীন হক ঘূণিঝড় “রিমাল”আঘাতে ক্ষতিগ্রস্থ পরিবারকে সহায়তা দিতে মঙ্গলবার সন্ধ্যায় ছুটে গেলেন তিনি। উপজেলার দক্ষিণ আইচা থানার চরকচ্ছপিয়া আবাসন প্রকল্পে গিয়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সমগ্রী বিতরণ করেন। দূর্যোগে বাতাস, বৃষ্টি ও জোয়ারের পানি উঠে ক্ষতি হয়েছে এই সকল পরিবার। অসহায় হিসাবে দূর্গত এই আবাসন মানুষের বেশী ক্ষতিগ্রস্থ হয়েছে।

উপজেলা প্রশাসনের তহবিল থেকে মুড়ি, তেল, গুড়সহ ৫টি ইভেন্ট নিয়ে নির্বাহী কর্মকর্তা নওরীন হক নিজ হাতে গিয়ে শুকনো খাবার বিতরণ করেন। এ সময় চরমানিকা ইউপি চেয়ারম্যান রাসেলসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিসের আইয়ুব আলী বলেন, চরকুকরি মুকরি দূর্গত ক্ষতিগ্রস্থ পরিবারের জন্যে ৩শ‘ প্যাকেট বিতরণ করা হয়েছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল হাসেম মহাজনের সহযোগিতায় এই তালিকা প্রণয়ন করা হয়েছে। উপজেলার নির্বাহী কর্মকর্তার আফিস কার্যালয় থেকে ক্ষতিগ্রস্থ পরিবার ও শিক্ষা প্রতিষ্ঠানে তালিকা প্রেরণ করা হয়েছে। বরাদ্দ পেলেই বিতরণের ব্যবস্থা করা হবে।