• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা

চরফ্যাশনে ১৫টি বিহুন্দি ও ১ লাখ মিটার জাল জব্দ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

চরফ্যাশনের আউট পোষ্ট চরমানিকা কোস্টগার্ড কন্টিজেন্ট কমান্ডার মো.আলমগীর হোসেন এর নেতৃত্বে ১৫টি বিহুন্দি ও ১ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে।

বুধবার দুপুর ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অভিযানের অংশ হিসেবে মেঘনা নদীতে অভিযান চালিয়ে ১৫টি বিহুন্দি ও ১লাখ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে। অভিযান চালানো হয়েছে কচ্ছপিয়া, চরকুকরি মুকরির ঠোটা, চর শাহাজাল, চরজমিন, চরপাতিলা ও   ঢালচরের মাথয় এলাকায় অভিযান চালানো হয়।

ভ্র্যম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন নির্দেশে সাংবাাদিক, জনপ্রতিনিধিদের উপস্থিথিতে জাল গুলো পুড়িয়ে দেয়া হয়। ১৫টি বেহুন্দি জালের আনুমানিক মুল্য ২লাখ টাকা। চর মানিকা কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার আলমগীর হোসেন এই প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেছেন। 

দক্ষিণ আইচা আউট পোষ্ট চরমানিকা কোস্টগার্ড কন্টিজেন্ট কমান্ডার মো.আলমগীর হোসেন বলেন, আমাদের সামনে অবৈধ কোন কিছু পড়লেই আমরা দ্রুত গতিতে তাদেরকে পাকড়াও করি। নদীতে ছোট ছোট মাছ গুলো যারা সরকারি নিয়ম অমান্য করে শিকার করে তাদের ব্যপারে আমাদের কোন ছাড় নেই। এই জন্যে সরকারের নির্দেশনা মোতাবেক আমার এই অভিযান পরিচালনা করি। আগামী ৩০জুন পর্যন্ত আমাদের এই জাটকা অভিযান চলবে।