• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী

চরফ্যাশনে সরকারি চালসহ ইউপি সদস্য কামাল আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ৯ মে ২০২০  

চরফ্যাশন উপজেলায় আহম্মদপুর ইউপি সদস্য মো. কামাল হোসেনের বসত ঘর থেকে পাঁচ বস্তা জেলে পূর্ণবাসনের সরকারি চাল উদ্ধার করা হয়েছে। এসময় ইউপি সদস্য মো. কামাল হোসেনকে আটক করা হয়েছে।
বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আহাম্মদপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্যর বসত ঘর থেকে এসব চাল উদ্ধার করা হয়। চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহিন মাহমুদ দুলারহাট থানা পুলিশ নিয়ে এসব সরকারী চাল উদ্ধার অভিযান পরিচালনা করেন।
আটককৃত ইউপি সদস্য মো. কামাল হোসেনকে উপজেলা দুলার হাট থানা হেফাজতে রেখে শুক্রবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দুলার হাট থানার ওসি মো. ইকবাল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, ইউপি সদস্য মো. কামাল হোসেনের বিরুদ্ধে আহম্মদপুর ইউনিয়নের ট্যাগ অফিসার বাদী হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের করেছে। শুক্রবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

চরফ্যাশন উপজেলার সহকারী কমিশনার ভূমি শাহীন মাহমুদ বলেন, করোনা ভাইরাসের এই দূর্যোগ ও  মাহে রমযান মুহূর্তে একজন ইউপির সদস্যের বাসায় জেলেদের ৪০ কেজি করে ৫ বস্তা চাল পাওয়া খুবই দুঃখ জনক। আমরা চাল উদ্ধার করে ইউপির সদস্য কামালের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করছি।