• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী

শেখ হাসিনার নেতাকর্মীরা সকল দূর্যোগে জনগণের পাশে -এমপি জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৮ মে ২০২০  

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, সকল দূর্যোগে জননেত্রী শেখ হাসিনার অকুতোভয় নেতাকর্মীরাই মানুষের পাশে থাকে। ঘূর্ণিঝড় আম্পান ও করোনা মহামারি দূর্যোগে বিশ্বের অন্যান্য দেশের তুলনায় স্বল্প সময়ের মধ্যে প্রধানমন্ত্রীর সময়োপযোগী পদক্ষেপের কারণে দূর্যোগ মোকাবেলা করা সম্ভব হয়েছে। বাংলাদেশের অবস্থা উত্তোরণের দিকে। উন্নয়নের চাকা সচল রাখতে স্বাস্থ্যবিধি মেনে রবিবার থেকে সীমিতভাবে দোকানপাট গণপরিবহন ও নৌ-যান, উড়োজাহাজ চালুর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তিনি বৃহম্পতিবার সকালে চরফ্যাশনের চরমানিকায় ঘূর্ণিঝড়ে নিহত সিদ্দিক ফকির পরিবারবর্গের হাতে আর্থিক সহায়তা তুলে দেয়ার সময় একথা বলেন। উপজেলার ২১টি ইউনিয়নে  শারীরিক দূরত্ব বজায় রেখে সু-শৃঙ্খলভাবে পবিত্র ঈদুল ফিতরে হতদরিদ্র ৬ হাজার মানুষকে ঈদ উপহার তুলে দেন।

এসময়ে তিনি তার নির্বাচনী এলাকার অসহায় দরিদ্র মানুষের সার্বিক খোঁজ খবর নেন। তিনি বলেন, করোনা বিস্তার ও সংক্রমণরোধে সরকারের স্বাস্থ্য ও সকল নির্দেশনা মেনে মহামারি করোনা মহামারি করোনা ভাইরাসকে ভয় না করে মনবল দিয়ে জয় করতে হবে। এছাড়াও চরফ্যাশনে ঘূর্ণিঝড় আম্পানে নিহত এওয়াজপুরের ইয়ানুর বেগমের পরিবারবর্গকে আার্থিক অনুদান তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত উল্লাহ সবুজ ও এসএম মোরশেদ, অধ্যক্ষ আহাম্মদ উল্লাহ প্রমূখ উপস্থিত ছিলেন।