• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

চরফ্যাশনের প্রবীণ আওয়ামী লীগ নেতার পাশে এমপি জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২০  

চরফ্যাশনের প্রবীণ আওয়ামী লীগ নেতাকে হাসপাতালে দেখতে গেলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়েল সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। 

বুধবার (৯সেপ্টেম্বর) বেলা ২টায় চরফ্যাশন পৌরসভা  ৪নং ওয়ার্ড কলেজপাড়ার,  আওয়ামী লীগের প্রবীণ নেতা ও পৌরসভা ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি রুহুল আমিন গোলদার কে চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে দেখতে গিয়েছেন । এ সময় তিনি রুহুল আমিন গোলদারের চিকিৎসার খোঁজখবর নেন এবং আর্থিক সহায়তা প্রদান করে তার দ্রুত রোগমুক্তি কামনা করেন। 

অসুস্থ রুহুল আমিন গোলদারের ছেলে যুবলীগ নেতা ও চরফ্যাশন পৌরসভার কর্মকর্তা পাবেল গোলদার জানান, দীর্ঘদিন যাবৎ আমার বাবা বিভিন্ন রোগে ভুগছিলেন। এতদিন স্থানীয় ডাক্তারের পরামর্শে চিকিৎসা চলছিল। তার অবস্থা অবনতি দেখে গতকাল ঢাকা ইবনে সিনা হাসপাতালে ভর্তি করি। আজ সন্ধ্যায় বাবার অপারেশন হবে।  আমাদের প্রিয় নেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয় আজ হাসপাতালে বাবাকে দেখতে এসেছেন।  আমি প্রিয় নেতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।  আমি সকলের কাছে বাবার দ্রুত সুস্থতার জন্য দোয়া কামনা করছি।