• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

চরফ্যাশনে আর্ন্তজাতিক দূর্যোগ ও প্রশমনদিবস

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২২  

চরফ্যাশনপ্রতিনিধি চরফ্যাশনআর্ন্তজাতিকদূর্যোগ ও প্রশমনদিবসবৃহস্পতিবারবিভিন্নকর্মসূচীরমাধ্যমেপালিতহয়েছে।  ফায়ারসার্ভিস ও দূর্যোগব্যবস্থাপনাকমিটির উদ্যেগে সকালে রেলীআলোচনাসভাও সচেতন মূলকঅগ্নিনিবারণকার্যতক্রমপ্রদর্শনকরেন।  ওই সময়উপজেলাপ্রকল্পবাস্তবায়নকর্মকর্তাঅনিচুররহমান,  ফায়ারসার্ভিস ও সিভিলডিফেন্স এর স্টেশন ম্যানেজারএমরান হোসেনপ্রমুখউপস্থিত ছিলেন।  
বক্তরা বলেন,দূর্যোগেরবিষয় কোনভয়করাযাবেনা। দুর্যোগআসলেইআমরাসচেতনহতেহবে। আগুনলাগলে সাথে সাথে ফায়ারসার্ভিসকেসংবাদ দিবে। নচেৎ ৯৯৯ ’এ কলকরলেআপনিফায়ারসার্ভিসকে পেয়েযাবে। এই ছাড়াও দূর্যোগপ্রতিরোধসকলেই’সচেনতহওয়ারআহবানজানান।