• রোববার ২৬ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪৩১

  • || ১৭ জ্বিলকদ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে অগ্নিসংযোগকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি বঙ্গবাজারে বিপণী বিতানসহ চারটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন নজরুলের বলিষ্ঠ লেখনী মানুষকে মুক্তি সংগ্রামে উদ্দীপ্ত করেছে জোটের শরিক দলগুলোকে সংগঠিত ও জনপ্রিয় করতে নির্দেশ সন্ধ্যায় ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে রেমাল বঙ্গবাজার বিপনী বিতানসহ ৪ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কৃষিতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী বাজার মনিটরিংয়ে জোর দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘বঙ্গবন্ধু শান্তি পদক’ দেবে বাংলাদেশ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক রাইসি-আমির আব্দুল্লাহিয়ান মারা গেছেন: ইরানি সংবাদমাধ্যম সকল ক্ষেত্রে সঠিক পরিমাপ নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই: প্রধানমন্ত্রী চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির

সুইডেনের বিপক্ষে পর্তুগাল দলে জায়গা হয়নি রোনালদোর

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৪  

বৃহস্পতিবার আন্তর্জাতিক প্রীতি ম্যাচে সুইডেনের মুখোমুখি হচ্ছে পর্তুগাল। কিন্তু সেই ম্যাচে ক্রিস্তিয়ানো রোনালদোকে ছাড়াই দলটিকে খেলতে হচ্ছে।

শুরুতে গত সপ্তাহে পর্তুগাল কোচ রবের্তো মার্তিনেজের ৩২ সদস্যের প্রাথমিক দলে নাম ছিল আল নাসর অধিনায়কের। সেটা ২৪ জনে নামিয়ে আনলে সেখানে রোনালদোকে বাদ দিয়েই দল চূড়ান্ত করা হয়েছে। বাদ পড়া আটজনের মধ্যে পর্তুগিজ প্রাণভোমরা অন্যতম। আরও যারা বাদ পড়েছেন তারা হলেন- ডিয়েগো দালত, জোয়াও কানসেলো, দানিলো পেরেইরা, ওতাভিও, রুবেন নেভেস, ভিতিনহা ও জোয়াও ফেলিক্স।

একটি ম্যাচের জন্য তারা বাদ পড়লেও পর্তুগালের ফুটবল ফেডারেশন জানিয়েছে, স্লোভেনিয়ার বিপক্ষে পরবর্তী প্রীতি ম্যাচের জন্য তারা দলে যোগ দেবেন। ম্যাচটা অনুষ্ঠিত হবে ২৬ মার্চ।

সাবেক রিয়াল মাদ্রিদ তারকা রোনালদো সৌদি প্রো লিগে এই মৌসুমের সর্বোচ্চ গোলদাতা। এখন পর্যন্ত ২৩টি গোল করেছেন। শুক্রবার লিগে আল আহলির বিপক্ষে ১-০ গোলে জেতা ম্যাচেও স্কোর করেছেন তিনি। যতটুকু জানা গেছে, বর্তমানে সৌদি আরবেই পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন ৩৯ বছর বয়সী।