• রোববার ২৬ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪৩১

  • || ১৭ জ্বিলকদ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে অগ্নিসংযোগকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি বঙ্গবাজারে বিপণী বিতানসহ চারটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন নজরুলের বলিষ্ঠ লেখনী মানুষকে মুক্তি সংগ্রামে উদ্দীপ্ত করেছে জোটের শরিক দলগুলোকে সংগঠিত ও জনপ্রিয় করতে নির্দেশ সন্ধ্যায় ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে রেমাল বঙ্গবাজার বিপনী বিতানসহ ৪ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কৃষিতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী বাজার মনিটরিংয়ে জোর দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘বঙ্গবন্ধু শান্তি পদক’ দেবে বাংলাদেশ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক রাইসি-আমির আব্দুল্লাহিয়ান মারা গেছেন: ইরানি সংবাদমাধ্যম সকল ক্ষেত্রে সঠিক পরিমাপ নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই: প্রধানমন্ত্রী চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির

নেমেই ম্যাচসেরা মুস্তাফিজ, দাপুটে জয় চেন্নাইর

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ মার্চ ২০২৪  

আইপিএলে চেন্নাইয়ের হয়ে প্রথম ম্যাচেই ঝলক দেখালেন মুস্তাফিজুর রহমান। তার ম্যাচসেরা পারফরম্যান্সে উদ্বোধনী ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ৬ উইকেটে জিতেছে চেন্নাই সুপার কিংস।

টস জিতে ব্যাট করতে নেমেই ঝড় তোলেন বেঙ্গালুরু ওপেনার ফাফ ডু-প্লেসিস। চাহার- দেশপান্ডেরা ব্যর্থ হলে মুস্তাফিজকে বোলিংয়ে আনেন চেন্নাই অধিনায়ক ঋতুরাজ গায়কোয়ার্ড। অধিনায়কে আস্থার প্রতিদান দিয়েছেন মিস্টার ফিজ।

সেই ওভারেই ফিরিয়েছেন ডু-প্লেসিস ও রাজাত পাতিদারকে। নিজের দ্বিতীয় ওভারেও দুই উইকেট নিয়েছে মুস্তাফিজ। বিরাট কোহলি ও ক্যামেরুন গ্রিনকে আউট করেন এই কার্টার মাস্টার।

শেষে আনুজ রাওয়াত ও দিনেশ কার্তিকের ব্যাটে ভর করে ১৭৩ রানের পুঁজি পায় ব্যাঙ্গালুরু।

জবাবে, ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় চেন্নাই। দুর্দান্ত বোলিংয়ে ম্যাচসেরা ও ফেন্টাসি প্লেয়ার অফ দ্যা ম্যাচের পুরষ্কার পান টাইগার পেসার মুস্তাফিজুর রহমান।