• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান তিন দেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

শুধু স্বপ্ন নিয়েই দেশে ফিরছে টাইগাররা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৭ জুলাই ২০১৯  

বিশ্বকাপের দ্বাদশ আসরে নিজেদের মেলে ধরতে পারেনি টাইগাররা। তবে ব্যাটে বলে উজ্জ্বল ছিলেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। ইংল্যান্ড থেকে আগামী বিশ্বকাপের স্বপ্ন নিয়ে দেশে ফিরল টাইগাররা।

রোববার বাংলাদেশ সময় বিকেল ৫টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক  বিমানবন্দরে এসে পৌছাবে টাইগারদের বহনকারী বিমান।

লন্ডন থেকে শনিবার স্থানীয় সময় রাত ১০টা ৩০ মিনিটে (বাংলাদেশ সময় বিকেল ৩টা ৩০ মিনিটে) এমিরেটসের ফ্লাইটে বাংলাদেশের উদ্দেশে রওনা হয় মাশরাফীর দল। 

এদিকে দলের সঙ্গে দেশে ফেরেননি বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান।

সাকিবের পাশাপাশি মেহেদী হাসান মিরাজও ইংল্যান্ডে থেকে গেছেন। টুর্নামেন্টের মাঝপথে তার স্ত্রী বিশ্বকাপ দেখতে যাওয়ায় তাকে সঙ্গে নিয়ে কিছুদিন ঘুরে বেড়াবেন তরুণ এই অলরাউন্ডার।

এছাড়া বিশ্বকাপে এক ম্যাচও না খেলা আবু জায়েদ রাহী এবং তামিম ইকবালও থেকে গেছেন লন্ডনে। এরা ছাড়া অন্য সবাইই দেশে ফিরেছেন।

সেমির প্রত্যাশা নিয়ে বিশ্বকাপে গিয়েছিল বাংলাদেশ। কিন্তু প্রত্যাশা পূরণ হয়নি। নিজেদের শেষ ম্যাচ খেলার আগেই শেষ চারের আশা ভঙ্গ হয় টাইগারদের। 

আসরে গ্রুপ পর্বে ৯ ম্যাচ ছিল টাইগারদের। এর ৮টির মধ্যে জয় পেয়েছে ৩টিতে। পরিত্যক্ত ম্যাচের ১ পয়েন্ট মিলিয়ে ৭ পয়েন্টে পেয়ে সপ্তম স্থানেই বিশ্বকাপ মিশন শেষ করেছে মাশরাফী বাহিনী।