• সোমবার ১৭ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৩ ১৪৩১

  • || ০৯ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময় অ্যাক্রেডিটেশন দেশের অর্থনীতিকে সুদৃঢ় করতে সহায়তা করে: রাষ্ট্রপতি

সংবাদ সম্মেলনে এবার বিয়ারের বোতল সরালেন পগবা

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ জুন ২০২১  

ইউরো চ্যাম্পিয়নশিপের অফিসিয়াল স্পন্সর কোকাকোলা। কিন্তু সংবাদ সম্মেলনে এসে কোকের বোতল সরিয়ে দিয়ে আলোচনার জন্ম দিয়েছেন পর্তুগাল অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদো। এর ফলে বড় ধরনের আর্থিক ক্ষতির মুখে পড়েছে কোকাকোলা প্রতিষ্ঠান। এ ঘটনার পর হঠাৎই তাদের শেয়ারের দাম কমে যায়। বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩৪ হাজার কোটি টাকা ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

রোনালদোর এই কাণ্ডের পর নতুন করে আলোচনায় এসেছেন ফ্রান্সের ফুটবলার পল পগবা। সংবাদ সম্মেলনে এসে বিয়ারের বোতল সামনে থেকে সরিয়ে দিলেন ফ্রান্সের এই তারকা মিডফিল্ডার। রোনালদোর কোকের বোতল সরানোর ঘটনার রেশ কাটতে না কাটতেই বিয়ারের বোতল সরিয়ে দিলেন পগবা।

মঙ্গলবার (১৬ জুন) জার্মানির বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স। এই ম্যাচে ম্যাচসেরার পুরস্কার জিতেছেন তিনি। এরপর সংবাদ সম্মেলনে আসেন তিনি। এ সময় তার সামনের টেবিলে রাখা ছিল দুটি কোকের বোতল, একটি বিয়ারের বোতল এবং একটি পানির বোতল। সংবাদ সম্মেলন শুরুর আগে টেবিলে থাকা বিয়ারের বোতলটি সরিয়ে নিচে রেখে দেন পগবা। মদের বোতলটি সরিয়ে প্রশ্নোত্তর পর্বে মনোযোগ দেন তিনি।

কোকাকোলার মতো চলতি ইউরো কাপের অন্যতম স্পন্সর হিনেকেন বিয়ার। রোনালদোর কাণ্ডে কোকাকোলার ৩৪ হাজার কোটি টাকা ক্ষতি হলেও পগবার ঘটনায় তাদের কতো লোকসান হবে হিনেকেনের সেটা এখন দেখার বিষয়।