• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা

মনপুরা ঘরে ঘরে ত্রান সামগ্রী পৌছে দিচ্ছেন নির্বাহী অফিসার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

 

 
মনপুরা উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাস মোকাবেলায় গরীব অসহায় শ্রমজীবী মানুষের বাড়ী বাড়ী গিয়ে প্রত্যেকের ঘরে ঘরে ত্রানসামগ্রী পৌছিয়ে দিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস। করোনা ভাইরাস মোকাবেলায় মানুষকে ঘরে অবস্থান ও বাজারমুখী জনসমাগম নিরতসাহীত করতে উপজেলা নির্বাহী অফিসারের এই ব্যাতিক্রমধর্মী উদ্যোগ। 

রবিবার উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রান মন্ত্রণায় বরাদ্ধকৃত উপজেলার ৮শত পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী প্যেছিয়ে দেওয়ার কার্যক্রম উদ্ভোধন করেন। প্রথমে হাজির হাট ইউনিয়নের ১ ও ২নং ওয়ার্ডে দিনমজুর,জেলে ,গরীব ,শ্রমজীবী মানুষের বাড়ী বাড়ী গিয়ে নিজ হাতে ১০ কেজি চাউল,২কেজি মশারী ডাল ও  ৫কেজি আলু পৌছিয়ে দেন। একটি পিকআপ ভ্যান করে ত্রান সামগ্রী উঠিয়ে তিনি ঘরে ঘরে প্রত্যেকের হাতে পৌছিয়ে দিচ্ছেন। করোনা সংক্রমন মোকাবেলায় তিনি এই ব্যাতিক্রম উদ্যোগ গ্রহন করেছেন। 

ত্রান বিতরন সময় উপস্থিত ছিলেন হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া,স্থানীয় ইউপি সদস্যবৃন্দ,মানব সেবা সংগঠনের নের্তৃবৃন্দ ও সাংবাদিক ।